Main Menu

সিলেট সদর ও গোলাপগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ত্রাণ বিতরণ

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, মহামারি ও দুর্যোগের সময় সরকারের পাশা-পাশি স্বেচ্ছাসেবী সংগঠন গুলোও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। বিশেষ করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দেশের সকল দুর্যোগ ও দুঃসময়ে দেশ ও মানুষের পাশে দাঁড়ায়। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও বন্যার কারণে ক্ষতিগ্রস্ত মিরপুরবাসীর জন্যে খাদ্যসামগ্রী বিতরণ করায় রেডক্রিসেন্ট সিলেট ইউনিটকে অসংখ্য ধন্যবাদ। তিনি আরোও বলেন, করোনা মহামারি থেকে বাচতে হলে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। আল্লহ তায়ালার করোনা ও সাহায্য ছাড়া আমাদের কোন উপায় নেই। তাই আল্লাহ’র দরবারে বার বার ক্ষমা চাইতে হবে এবং ধৈর্যধারণ করতে হবে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও বন্যার কারণে ক্ষতিগ্রস্ত সিলেট সদর উপজেলার ১০০ ও গোলাপগঞ্জ উপজেলার ১০০ অসহায়, কর্মহীন ও নিম্নবিত্ত পরিবারের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর থেকে প্রেরিত ফুড প্যাকেজ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের মিরপুর এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমেদ, ও গোলাপগঞ্জ উপজেলার বিতরণ কার্যক্রম এর উদ্বোধন করেন সিলেট ইউনিটের সেক্রেটারি আব্দুর রহমান জামিল, কার্যকরী সদস্য সুয়েব আহমেদ, সিলেট সদর আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ।

মিরপুরের সাবেক মেম্বার মোঃ জমসিদ আলীর সভাপতিত্বে ও সিলেট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক প্রভাষক সেলিম আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোভিড-১৯ রেসপন্স টিমের সমন্বয়ক ও সাবেক যুব প্রধান মো নাজিম খাঁন, সিলেট ইউনিটের আজীবন সদস্য আজিজ উদ্দিন, যুব সদস্য ইশতিয়াক মাহমুদ সুয়েব, নাবিল আহমেদ, মির্জা জামাল আহমেদ, যুবনেতা আবাব মিয়া, খালেদ হোসেন, আশিক মিয়া প্রমুখ






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *