Main Menu

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়াল

সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা একদিনে ৯৩ জন বেড়ে, এক হাজার ছাড়িয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রাপ্ত তথ্যে দেখা গেছে, গতকাল রবিবার (৩১ মে) পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ছিল ৯৪৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫৩৪ জন, সুনামগঞ্জ জেলায় ১৪৪ জন, হবিগঞ্জ জেলায় ১৭১ জন এবং মৌলভীবাজার জেলায় ছিল ৯৮ জন।

সোমবার (১ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ১০৪০ জনে। একদিনে ৯৩ জন বেড়ে যাওয়ায় সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ৫৫৫ জন, সুনামগঞ্জ জেলায় ১৬৫ জন, হবিগঞ্জ জেলায় ১৯২ জন এবং মৌলভীবাজার জেলায় ছিল ১২৮ জন।

এদিকে, গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে হোম কোয়ারেন্টিনে যুক্ত হয়েছেন আরও ৬২ জন। এছাড়া ১০২ জনকে হোম কোয়ারেন্টিন থেকে মুক্তি দেওয়া হয়েছে। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে রাখাদের মধ্যে সিলেটে ৩৫ জন, সুনামগঞ্জে ২৩ জন ও মৌলভীবাজারে ৪ জন রয়েছেন।

আর গত ২৪ ঘন্টায় কোয়ারেন্টিন থেকে মুক্তি পাওয়াদের মধ্যে সিলেটের ১৩ জন, সুনামগঞ্জের ৫১ জন, হবিগঞ্জের ৯ জন ও মৌলভীবাজারের রয়েছেন ২৯ জন।

সিলেট বিভাগে এখন পর্যন্ত মোট ১২ হাজার ৫৯১ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে ছাড়পত্র পেয়েছেন ১১ হাজার ১৬০ জন। এখনো কোয়ারেন্টিনে আছেন ১ হাজার ৪৩১ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *