Tue. May 26th, 2020

Onesylhet24.com

Online News Paper

খাদিমপাড়া ইউপি সদস্য আনোয়ার হোসেন আনু’র বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ জানালেন এলাকাবাসী

সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউপি’র ৪নং ওয়ার্ডের স্বনাধন্য সদস্য আনোয়ার হোসেন আনু’র বিরুদ্ধে মিথ্যা বানোয়াট এবং ভিওিহীন সংবাদের তীব্র নিদ্রা ও প্রতিবাদ জানিয়েছন এলাকাবাসী ।

গত ১৯শে মে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন আনু’র কাছে মহিলা লাঞ্ছিত শিরোনামে সংবাদ প্রচার করা হয়েছে। যা মোটেই সঠিক নয়। অনলাইন নিউজ পোর্টালে যে সংবাদ প্রকাশ করানো হয়েছে যাহা সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত।

আনোয়ার হোসেন আনু ৩ বারের জনন্দিত একজন ইউপি সদস্য, তার জনপ্রিয়তা নষ্ট করার জন্য একটি চক্র এমন অসত্য ফরমায়েশি সংবাদ প্রচার করেছে তার জন্য ৪নং খাদিমপাড়া ইউনিয়নসহ ওয়ার্ডবাসী উক্ত সংবাদের তীব্র নিদ্রা ও প্রতিবাদ জানিয়েছেন।

ওয়ার্ডবাসী বলেন, আনোয়ার হোসেন টানা ১৫ বছর যাবত ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য হিসেবে মানুষের সেবা করে আসছেন। এই ওয়ার্ডে প্রায় ১২-১৩ হাজার ভোটার রয়েছেন। কারো সাথে তার কোন বৈরী সম্পর্ক আছে বলে আমাদের জানানেই। ৪নং ওয়ার্ড খাদিমপাড়া ইউনিয়নের সবচেয়ে বড় একটি ওয়ার্ড। এ ওয়ার্ডে অনেক স্বনামধন্য ব্যক্তিরা বসবাস করেন। এ ওয়ার্ডের জনগণ আনোয়ার হোসেন আনু’র প্রতি আস্থা এবং বিশ্বাস রাখী বলেই তাকে বার বার নির্বাচিত করি। তিনি কোন লোভি বাক্তি নন। সকল মানুষের সুখে দুঃখে পাশে থাকেন। তারকাছে পর-আপন নেই। তাকে নিয়ে সাজানো নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে এধরণের ষড়যন্ত্রের চেষ্ঠা করা হলে এর পরিণতি ভালো হবে না।

আনোয়ার হোসেন আনু’র বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ কারিরা হলেন, খাদিমপাড়া মদিনা কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী সৈয়দ আব্দুল হান্নান, বিশিষ্ট মুরব্বী আহমেদুর রহমান চৌধুরী মিলু, বহর আবাসিক এলাকা জামে মসজিদের মোতাওয়াল্লী ইব্রাহিম মুন্সি, ২নং খাদিমপাড়া জামে মসজিদের মোতাওয়াল্লী মোঃ মুসলিম মিয়া, শাহপরাণ মাজারের খাদেম আব্দুল আহাদ, বিশিষ্ট ব্যাবসায়ী ও মুরব্বী আব্দুর রহিম তখাই মিয়া, আব্দুল হামিদ চৌধুরী, জামাল উদ্দিন চৌধুরী, শাহপণ উপশহরের মুরব্বী আল আমিন, শাহপণ গেইটের ব্যাসায়ী এনাম খান, শাহপণ বাজার কমিটির সাধারণ সম্পাদক কবির উদ্দিন লিটন, সাহেব আলী আমির, আইয়ব আলী, পাচঘরি জামে মসজিদের মোতাওয়াল্লী আশরাফ উদ্দিন, মনিপুরি আবাসিক এলাকার মুরব্বী বাদল সিংহ, বাহুবল আবাসিক এলাকার মুরব্বী রফিক মিয়া, অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তা আব্দুল কুদ্দুস, আফজাল চৌধুরী জহির , মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক জবরুল হোসেন, বিআইডিসির বিশিষ্ট ব্যাবসায়ী খাদিমপাড়া ৭ নম্বর রোডের হাজী রফিক মিয়া, সৈয়দ রেদোয়ান, সৈয়দ কিব্রিয়া, সংবাদপত্র হকার সমিতির সাধারণ সম্পাদক শাহ আলম, আব্দুল মালেক প্রমূখ