Main Menu

কান্দিগাঁও ইউনিয়নের ৯টি ওয়ার্ডে আড়াই টন চাল বিতরণ

সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের ৯টি ওয়ার্ডে  করোনা ভাইরাস মহামারী থেকে নিরাপদ থাকতে  আজ ১৪ এপ্রিল মঙ্গলবার সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত আড়াই টন চাল প্রতিটি ওয়ার্ডে গিয়ে ১০ কেজি হারে ২৫০টি পরিবারের মধ্যে বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন।

এর আগে আরো ৬ টন চাল ৯ টি ওয়ার্ডে ১০ কেজি হারে ৬০০ টি পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়েছে এবং উপজেলা হতে প্রাপ্ত ৫২টি প্যাকেট ৫২টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে।

সবমিলিয়ে এই পর্যন্ত কান্দিগাঁও ইউনিয়নে সরকারের কাছ থেকে প্রাপ্ত ত্রাণ সর্বমোট ৯০২টি পরিবারে বিতরণ করা হয়েছে। আগামীতে প্রাপ্ত ত্রাণ ধারাবাহিক ভাবে কর্মহীন ও দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করা হবে।

আজকে চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন  আমার বাড়ী আমার খামার সদর উপজেলা কর্মকর্তা, ট্যাগ অফিসার প্রিয়ব্রত রায়, ইউনিয়ন পরিষদের সচিব তোফায়েল হোসেন ভুইয়া, ১নং ওয়ার্ড সদস্য আব্দুল মজিদ, ২নং ওয়ার্ড সদস্য শাহনুর আলম, ৩নং ওয়ার্ড সদস্য ছৈল আলী, ৪নং ওয়ার্ড সদস্য সাবাজ আহমদ, ৫নং ওয়ার্ড সদস্য মুহিবুর রহমান, ৬নং ওয়ার্ড সদস্য কাচা মিয়া, ৭নং ওয়ার্ড সদস্য শায়েস্তা মিয়া, ৮নং ওয়ার্ড সদস্য দুলাল আহমদ, ৯নং ওয়ার্ড সদস্য এম.এ জাহির, ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য আঙ্গুরা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড সদস্য রোমা আক্তারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *