Sat. Mar 28th, 2020

Onesylhet24.com

Online News Paper

সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের পিইসি ও জেএসসিতে শতভাগ সাফল্য

পিএসসি ও জেএসসি পরীক্ষা ২০১৯ -এ সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ বরাবরের ন্যায় এবারও শতভাগ পাশের সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখেছে। আজ সোমবার প্রতিষ্ঠান প্রাঙ্গনে এক আড়ম্বরপূর্ণ পরিবেশে প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ মো: ফয়জুল হক এ ফলাফল ঘোষণা করেন।

জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ২৭২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে সবাই পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১১৭ জন, এ গ্রেড ১২৮ জন, এ মাইনাস ১৮ জন, বি ০৬ জন ও সি গ্রেড পেয়েছে ০৩ জন ।

প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় ১৯৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে সবাই পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৭৪ জন, এ গ্রেড ৯৭ জন, এ মাইনাস ১৬ জন, বি ০৭ জন ও সি গ্রেড পেয়েছে ০২ জন ।

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠান প্রধান মো: ফয়জুল হক বলেন, এ প্রতিষ্ঠানের ভালো ফলাফলের পিছনে নিয়মিত পাঠদান ও সার্বিক নিয়মশৃংখলা সবচেয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখে। তিনি বর্তমানে অর্জিত ফলাফল বজায় রেখে আগামীতে আরো ভালো ফলাফল অর্জনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অধ্যক্ষ বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজকে শিক্ষার মান ও নৈতিক শিক্ষায় সিলেটে’র মধ্যে সেরা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি এ ফলাফলের জন্য শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও গভর্নিং বডিসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান ।