Main Menu

রায়হান হত্যা : স্বীকারোক্তি দেননি পুলিশ কনস্টেবল হারুন, কারাগারে প্রেরণ

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে নিহত রায়হান হত্যা মামলায় কনস্টেবল হারুনুর রশিদকে রিমান্ড শেষে আদালতে হাজির করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার (১ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে দ্বিতীয় দফায় ৩দিনের রিমান্ডসহ মোট ৮দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হলে সিলেট অতিরিক্ত মেট্রোপলিটন আদালতের বিচারক (ভারপ্রাপ্ত) জিয়াদুর রহমান তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আদালতে স্বীকারোক্তি না দেয়ায় তাকে কারাগারে প্রেরণ করা হয়।

জানা যায়, গত শুক্রবার (২৩ অক্টোবর) রাতে বরখাস্ত কনস্টেবল হারুনুর রশিদকে পুলিশ লাইন্স থেকে গ্রেফতার করে পিবিআই। পরে শনিবার (২৪ অক্টোবর) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতের বিচারক শারমিন খানম নীলা প্রথ দফায় তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দ্বিতীয় দফায় আরও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিলেট অতিরিক্ত মেট্রোপলিটন আদালতের বিচারক (ভারপ্রাপ্ত) জিয়াদুর রহমান।

বিষয়টি নিশ্চিত করেন পিবিআই পরিদর্শক মুহিদুল ইসলাম। তিনি জানান, দুদফায় ৮দিনের রিমান্ড শেষে কনস্টেবল হারুনকে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদ নিহতের ঘটনায় এ পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে পিবিআই। গ্রেফতার হওয়াদের মধ্যে রয়েছেন এএসআই আশেক এলাহী ও কনস্টেবল হারুনুর রশিদ ও টিটু চন্দ্র দাস।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *