Main Menu

করিম উল্লাহ মার্কেটের ঈদ উৎসব র‌্যাফেল ড্র’ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সিলেটের বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটের ঈদ উৎসব র‌্যাফেল ড্র’র পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জুলাই) দুপুর আড়াইটায় করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. আব্দুল অদুদ পাভেল এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মো. মুরাদুজ্জামান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমির উল্লাহ মার্কেটের সত্ত্বাধিকারী ছানাউল্লাহ ফাহিমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমির উল্লাহ মার্কেটের সত্ত্বাধিকারী কুদরত উল্লাহ ফায়ের ও আতাউল্লাহ সাকের, করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সভাপতি কাওছার আহমদ ও আব্দুল কাইয়ূম, বিয়ানীবাজার উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির অর্থ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন খাঁন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ সভাপতি ও ঈদ উৎস র‌্যাফেল ড্র’র আহবায়ক জাকারিয়া আহমদ, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী মিশু, ঈদ উৎসব র‍্যাফেল ড্র পরিচালনা কমিটির সদস্য সচিব ও কার্যকরী সদস্য মকসুদুর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক মো. আব্দুস সালাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জায়েদ আহমদ, ক্রীড়া সম্পাদক মো. তালহা খান, করিম উল্লাহ মার্কেটের ব্যবস্থাপক মো. জামাল মিয়া প্রমূখ।
র‌্যাফেল ড্র’র ১ম বিজয়ী আবু তায়্যিব, মিতালী- খাহার পাড়া সিলেটের বাসিন্দা সে ১টি Apache RTR 160 4v মোটর সাইকেল পেয়েছে। ২য় বিজয়ী মো. রহিম উদ্দিন, হায়দরপুর টুকেরবাজারের বাসিন্দা সে Yabea RUIBIN 100cc Slectnc Scooter ১টি মোটর সাইকেল পেয়েছে।
৩য় বিজয়ী নাবিহা জান্নাত নুহা খতিরা- জালালপুর সে ১টি TVS Metro 100cc মোটর সাইকেল পেয়েছে।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *