Main Menu

কান্দিগাঁও খাদিমনগর ও হাটখোলা ইউনিয়নে সদর উপজেলা চেয়ারম্যান সুজাত আলী রফিকের ত্রাণ বিতরণ

বন্যার প্রথম দিন থেকেই বিরামহীন ভাবে বানভাসি মানুষের পাশে রয়েছেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ মো. সুজাত আলী রফিক।
তারই ধারাবাহিকতায় শনিবার (২২ জুন) সকালে কান্দিগাঁও ও খাদিমনগর ইউনিয়নের জৈনকার কান্দি,   শিমুলকান্দি, বরইকান্দি, বালিয়া কান্দি, নয়া টিলা গ্রামে ত্রাণ বিতরণ করেন। এদিকে বিকেলে অধ্যক্ষ সুজাত আলী রফিক ত্রান বিতরণ করেন কান্দিগাঁও ইউনিয়নের ডন্ডার চক ও হাটখোলা ইউনিয়নের  ৫নং ওয়ার্ডে।
এসময় উপস্থিত ছিলেন মাওলানা বিলাল আহমদ, বিরাই মিয়া মেম্বার, নুরুল আমিন খুকু মেম্বার, যুবলীগ নেতা মো. কুতুব উদ্দিন, উস্তার আলী, তাজির আলী, মো.সাদ উদ্দিন প্রমুখ।
বানভাসি মানুষের উদ্দেশ্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মো. সুজাত আলী রফিক বলেন, ধৈর্য না হারিয়ে আল্লাহ তা’য়ালা সাহায্য কামনা করেন। ইনশাআল্লাহ এই কটিন সময়ে তিনি সাহায্য করবে। তিনি আরো বলেন, এই বন্যাতে কারো হাত নেই। এটা পাকৃতিক দূর্যোগ। ।  সরকার আপনাদের পাশে রয়েছে।  পাশাপাশি বানভাসি মানুষের সাহায্যার্থে অনেক বিত্তবানরাও এগিয়ে আসছেন। দেশ- বিদেশে আরো ধনী ব্যক্তিরা রয়েছেন,  সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *