Main Menu

ব্যাংকার্স ক্লাব ব্যাংকারদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি সৃষ্টিতে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে, বিবি নির্বাহী পরিচালক

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম বলেছেন, ব্যাংকার্স ক্লাব ব্যাংকারদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি সৃষ্টিতে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে। ব্যাংকাররা দৈনন্দিন কাজে সারাদিন চাপের মধ্যে থাকেন। এর থেকে পরিত্রাণ ও মনের উৎফুল্লতার জন্য এই ধরনের ক্লাব অগ্রণী ভূমিকা পালন করে। পরস্পরের মধ্যে যত বেশি যোগাযোগ থাকবে, তত বেশি সম্পর্ক বাড়বে এজন্য তিনি ছোট ছোট প্রোগ্রাম বেশি করার আহ্বান জানান । তিনি বলেন ব্যাংকগুলোর মধ্যে ভিন্নতা আছে, প্রতিযোগিতা আছে, কিন্তু ব্যাংকাররা সবাই সহকর্মী। তাদের মধ্যে সে হৃদ্যতাপূন্য সম্পর্ক থাকা দরকার।
ব্যাংকার্স ক্লাব সিলেটের অভিষেক অনুষ্ঠান-২০২৩ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গত বুধবার (২৬ জুলাই) রাতে নগরীর অভিজাত একটি হোটেলের বলরুমে ব্যাংকার্স ক্লাব সিলেটের সিনিয়র সহ-সভাপতি রূপ রতন পাইন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক মো. আমিনুল ইসলাম।
ব্যাংকার্স ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক মু. আনোয়ার হোসেন রনি ও সহ-সাংস্কৃতিক সম্পাদক সুমন্ত গুপ্ত’র যৌথ পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ডিজিএম মাহমুদ রেজা, প্রাইম ব্যাংকের আঞ্চলিক প্রধান মো. হুমায়ূন কবির, মার্কেন্টাইল ব্যাংক এর আঞ্চলিক প্রধান দেবজ্যোতি মজুমদার, এবি ব্যাংকের শাখা প্রধান মো. অলিউর রহমান, ব্যাংকার্স ক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আর.কে.এম মোস্তাক চৌধুরী।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডাইরেক্টরি সম্পাদনা কমিটির আহ্বায়ক ও ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকতার, ব্যাংকার্স ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মোহাম্মদ নকীব হোসেইন, সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল হাদী।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকার্স ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী তামান হাছিব, কোরআন থেকে তেলাওয়াত করেন নাইম বখত ও গীতা পাঠ করেন শেখর রঞ্জন দাশ।
বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংক সিলেটের পরিচালক মো. আমিনুল ইসলাম বলেন, ব্যাংকারদের মধ্যে সুন্দর সমাজ গঠনে সম্প্রীতি ও ঐক্যবদ্ধতা জরুরী। এজন্য সবাইকে এই ক্লাবগুলোর সাথে সংশ্লিষ্ট হয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি ক্লাবে ঞ্জানের চর্চার জন্য শিশুদের জন্য বিভিন্ন ধরনের প্রতিযোগিতার আহ্বান জানান।
এদিকে ব্যাংকার্স ক্লাব সিলেটের অভিষেক অনুষ্ঠানে ব্যাংক ডাইরেক্টরির মোড়ক উন্মোচন করা হয়। ব্যাংকার্স ক্লাব সিলেটের আজীবন সদস্যদের মধ্যে কার্ড বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে অভিষেক অনুষ্ঠানটি সম্পন্ন হয়। সবশেষে অনুষ্ঠিত হয় নৈশভোজ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *