Main Menu

সিলেটের করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির ঈদ উৎসব র‌্যাফেল ড্র ২০২৩ অনুষ্ঠিত

সিলেটের করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির ঈদ উৎসব র‌্যাফেল ড্র ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৫ জুলাই) সকালে মার্কেট কনফারেন্স হলে ঈদুল ফিতর ও ঈদুল আজহায় ক্রেতাদের মাঝে বিতরণ করা কুপন দিয়ে স্বচ্ছতার মাধ্যমে এ ড্র সম্পন্ন হয়।
সিলেটের করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. আব্দুল অদুদ পাভেল এর সভাপতিত্বে ও কার্যনির্বাহী সদস্য ও ঈদ উৎস কমিটির সদস্য সচিব মকসুদুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, করিম উল্লাহ মার্কেটের স্বত্বাধিকারী ছানা উল্লাহ ফাহিম, কুদরত উল্লাহ ফায়ের ও আতা উল্লাহ সাকের, সিনিয়র সহ সভাপতি মারুফ আহমদ চৌধুরী, সহ সভাপতি জাকারিয়া আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী মিশু, যুগ্ম সাধারণ সম্পাদক এহসান আহমদ জাহেদ, সাংগঠনিক সম্পাদক মো. আফজাল হোসেন, অর্থ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন খাঁন, প্রচার সম্পাদক মো. মুরাদুজ্জামান চৌধুরী, সহ প্রচার সম্পাদক আব্দুস সালাম, দপ্তর সম্পাদক মো. আব্দুল বাসিত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. তালহা খান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জায়েদ আহমদ, বন্দোবস্ত সদস্য মো. জামাল মিয়া প্রমুখ।


উল্লেখ্য, ১ম থেকে ১০ কুপন নম্বর দেওয়া হলো বাকী ৫০ পর্যন্ত মার্কেটের নোটিশ বোর্ডে টানানো রয়েছে। বিজয়ী ১ম ৬০৫০৫, ২য় ২৮৮৭৪, ৩য় ৭১০৩৮, ৪র্থ ১৬২৩২০, ৫ম ১৫৮৩৫২, ৬ষষ্ঠ ৭০৯৪১, ৭ম ১১০৯৯৩, ৮ম ৮০৫১৭, ৯ম ২৩১৪০, ১০ম ২৯৫২৬। প্রয়োজনে মার্কেট ব্যবসায়ী সমিতির অফিসে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা যাবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *