Main Menu

আব্দুল কাইয়ুম চৌধুরীর রোগমুক্তি কামনায় কান্দিগাঁও ইউনিয়ন বিএনপির মিলাদ মাহফিল

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর রোগমুক্তি কামনা করে শুক্রবার (১৪ জুলাই) বাদ আছর সিলেট সদর উপজেলার সোনাতলা বাজার মসজিদে কান্দিগাঁও ইউনিয়ন বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও জেলা মৎস্যজীবী দলের আহবায়ক একে এম তারেক কালাম, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, সিনিয়র সহ সভাপতি আব্দুর রহমান, জেলা বিএনপির উপদেষ্টা ও ইউনিয়ন সভাপতি আহমদ আলী, জেলা বিএনপির উপদেষ্টা ওয়ারিছ আলী, জেলা বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজীজুর রহমান আজিজ , জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বাদশাহ আহমদ, সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমদ, কোষাধ্যক্ষ ও কান্দিগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাসুক মিয়া, শ্রমিক নেতা ফরিদ মিয়া, আব্দুস সালাম, নূরুল আমিন, শেখ আব্দুল আজিজ, মো. আব্দুল আজিজ, আব্দুস সামাদ, আব্দুল হান্নান, সমসু মিয়া, মানিক মিয়া, তখাই মিয়া, আশিকুর রহমান আশিক, আলী আব্বাস সহ বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, ৯ জুলাই সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে তারুণ্যের সমাবেশ চলাকালীন সময়ে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী অসুস্থ হয়ে পড়েন। সিলেটে প্রথমিক চিকিৎসায় শারীরিক অবস্থার উন্নতি না হওয়া উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *