Main Menu

সুজন সিলেটের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সুজন-সুশাসনের জন্য নাগরিক, সিলেট জেলা কমিটির উদ্যোগে সুজনের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর একটি রেস্তোরায় অনুষ্ঠিত ‘পথ চলার দুই দশক” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কমিটির সহ-সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিটির সম্পাদক অ্যাডভোকেট শাহ সাহেদা আখতারের। ধারণাপত্র পাঠ করেন সহ-সম্পাদক মিজানুর রহমান। উপস্থিত সুজন পরিবারের সদস্যবৃন্দ আগামী দিনে সুজনের সফল পথচলার প্রত্যাশা ও এজন্য সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। সুজনকে এতদূর নিয়ে আসার জন্য কেন্দ্রিয় ও স্থানীয় পর্যায়ের সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। বক্তাগণ বিগত দিনে সুজনের সফলতা নিয়েও আলোচনা করেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দা শিরীন আক্তার, কোষাধ্যক্ষ আব্দুল মুয়ীদ চৌধুরী ফরহাদ, নির্বাহী সদস্য ছালেহ আহমদ চৌধুরী, অধ্যাপক আনোয়ারা বেগম, অ্যাডভোকেট মুহিত লাল ধর, তারেক মাহমুদ, আবুল কাশেম উজ্জল, অ্যাডভোকেট জাকিয়া জালাল, অ্যাডভোকেট আমিনুল ইসলাম, অ্যাডভোকেট ফজলুর রহমান শিপু এবং ফেরদৌস আরা চৌধুরী। সভা শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভাপতি সভার ঘোষণা করেন। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *