Main Menu

সিলেটে আ.লীগের কেন্দ্রীয় নেতারা আসছেন ৬ নভেম্বর

আগামী ৬ নভেম্বর সিলেটে আসছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। এ লক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ ও সম্পাদকমন্ডলীর সদস্যদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টায় স্থানীয় একটি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের পরিচালনায় এ সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, অ্যাডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক এ.টি.এম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ।

নেতৃবৃন্দ বলেন- আগামী ৬ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। প্রতিনিধি সভাকে সফল করার লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা ও পরিকল্পনা গ্রহণ করা হয়। সংশ্লিষ্ট সকল নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *