Main Menu

সিলেট সদর ও সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন প্রাতিষ্ঠানিক পুকুরে মাছের পোনা অবমুক্ত

সিলেট সদর উপজেলা মৎস্য অধিদপ্তর এর উদ্যোগে ২০২২-২৩ অর্থ বছরে রাজস্ব বাজেটের আওতায় সিলেট সদর ও সিলেট সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন প্রাতিষ্ঠানিক পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
রোব্বার (৪ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত সদর উপজেলা প্রাঙ্গণ পুকুর, কান্দিগাঁও ইউনিয়নের জাঙ্গাইল এতিম খানা পুকুর ও মোগলগাঁও ইউনিয়নের লালার গাঁও মাদ্রাসা ও মসজিদ পুকুর, সিটি কর্পোরেশন এলাকার রামকৃষ্ণ মিশন আশ্রম পুকুরে প্রায় ৪শ ২৩ কেজি রুই, কাতলা ও মৃগেল মাছের পোনা অবমুক্ত করা হয়।
সদর উপজেলা প্রাঙ্গণ পুকুরে মাছের পোনা অবমুক্ত করণ কালে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক, ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, শামীমা আক্তার, উপজেলা মৎস্য সিনিয়র কর্মকর্তা দ্বিজরাজ ভ্রমন, সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা ছমির উদ্দিন প্রমূখ।
এদিকে জাঙ্গাইল এতিম খানা, লালার গাঁও মাদ্রাসা ও মসজিদ ও রামকৃষ্ণ মিশন আশ্রম পুকুরে মাছের পোনা অবমুক্ত করণ কালে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় মৎস্য অধিদপ্তরের উপপরিচালক মো. আনোয়ার হোসেন, সিনিয়র সহকারী কর্মকর্তা মো. আরিফ হোসেন, রামকৃষ্ণ মিশন আশ্রম অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ, কান্দিগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মনাফ, উপজেলা মৎস্য সিনিয়র কর্মকর্তা দ্বিজরাজ ভ্রমন, সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা ছমির উদ্দিন, কান্দিগাঁও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আল মামুন শাহীন, সাবাজ আহমদ মেম্বার, মোগলগাঁও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নেছার আহমদ, মইনুল মেম্বার, তাজ উদ্দিন প্রমূখ। বিজ্ঞপ্তি

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *