Main Menu

কানাইঘাটের বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কানাইঘাট পৌরসভার রামপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ওরফে চান্দু মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। জানা যায়, বার্ধক্যজনীত কারণে গত বুধবার রাত আড়াইয়টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম জাহানের পিতা বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মৃত্যুবরণ করেন (ইন্নানিল্লাহি…………রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ জোহর বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী চান্দু মিয়ার জানাজার নামাজ তাঁর নিজ গ্রাম রামপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ গ্রামের গুরুস্তানে দাফন করা হয়েছে। গার্ড অব অনারে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি ও কানাইঘাট থানার একদল পুলিশ।

জানাজার নামাজে এলাকার সর্বস্তরের লোকজনসহ বীরমুক্তিযোদ্ধা ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পৌর মেয়র লুৎফুর রহমান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজমুল হক, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *