Main Menu

জাতির পিতার জন্মশতবার্ষিকী: আনোয়ারুজ্জামান চৌধুরী উদ্যোগে মিলাদ, দোয়া ও নৈশভোজ

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর উদ্যোগে সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের তিলাপাড়া গ্রামে মিলাদ, দোয়া ও নৈশভোজের আয়োজন করা হয়।
বুধবার (২৩ মার্চ) বাদ মাগরিব মিলাদ শুরু হয়। মিলাদ মাহফিল শেষে মোনাজাত করা হয়। মোনাজাতে ১৫ই আগস্ট জাতির পিতার পরিবারের শহীদ সদস্যবৃন্দের আত্মার শান্তি কামনার পাশাপাশি জীবিতদের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন মুসল্লিরা। বিশেষ করে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা এবং তাদের পরিবারের অন্যান্য সদস্যদের কল্যাণ কামনা করা হয়।
তাছাড়া বর্তমান মহামারি করোনা পরিস্থিতি থেকে মুক্তি, বাংলাদেশের উন্নয়ন অব্যাহত থাকা, শান্তি ও সমৃদ্ধ এবং বিশ্বশান্তির জন্যও প্রার্থনা করেন সমবেত নেতাকর্মী ও সাধারণ মানুষ।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,অল-ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম ,সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ ফরিদ আহমদ, এড. নিজাম উদ্দিন,অধ্যক্ষ সুজাত আলী রফিক, নাজনিন হোসেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন, জগদীশ চন্দ্র দাস,যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ,বিধান বুমার সাহা, জেলা ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রঞ্জিত সরকার, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোবাশ্বির আলী,দফতর সম্পাদক জগলু চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শাকির আহমদ শাহিন, কৃষি বিষয়ক সম্পাদক তপন মিত্র,ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম এহিয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জুবের খান,সালমা বাসিত,জেলা আওয়ামী লীগের সদস্য সারওয়ার হোসেন,আব্দাল মিয়া, এইএম ফিরোজ আলী,রওশন জেবিন রুবা,জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি,সাধারণ সম্পাদক মো.শামীম আহমদ,মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি,মহানগর স্বেচ্ছা- সেবকলীগের সভাপতি কাউন্সিলার আফতাব হেসেন খান, গোলাপগঞ্জ পৌরমেয়র আমিনুল ইসলাম রাবেল, জেলা পরিষদ সদস্য রওশন জেবিন রুবা, সুষমা সুলতানা রুহি,সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম,মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাইম আহমেদ।
এছাড়াও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ,ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনা মিয়া,বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন,ওসমানীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ,সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সোহেল,বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাস পাপ্পু,সাধারণ সম্পাদক মোবারক হোসে,বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদ প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *