Main Menu

স্কলার্সহোম মেজরটিলা কলেজে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন

 

 

সিলেটের স্কলার্সহোম মেজরটিলা কলেজে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। (২৩ মার্চ) বুধবার দুপুর ১১টায় থেকে ২টা পর্যন্ত কলেজ ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজ অধ্যক্ষ মো. ফয়জুল হকের সভাপতিত্বে ও বাংলা বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল মামুন এবং প্রাথমিক শাখার শিক্ষিকা সুস্মিতা শাওন এর যৌথ পরিচালনায় শিক্ষার্থীদের পরিবেশনায় জাতীয় সংগীতের মাধ্যমে কলেজ অডিটোরিয়ামে সকাল ১১টায় শুরু হয় অনুষ্ঠানের ১ম পর্ব আলোচনা সভা। স্বাগত বক্তব্য প্রদান করেন কলেজ কো-অর্ডিনেট প্রভাষক মো. ইমদাদুল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন সিলেট মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মণ।

বিশেষ অতিথি হিসেবে যুদ্ধকালীণ স্মৃতিচারণ করেন বীর মুক্তিযোদ্ধা ল্যান্স কর্পোরাল (অবঃ) মো. আব্দুল মুবিন খন্দকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন হাফিজ মজুমদার ট্রাস্টের যুগ্ম সচিব মো. খায়রুল আলম।

আলোচনা অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সভাপতির অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেন, মুক্তিযোদ্ধারা আমাদের পরম গর্বের ধন আর মুক্তিযোদ্ধারাই হলেন জাতির শ্রেষ্ঠ সন্তান। অধ্যক্ষ হক সকল মুক্তিযোদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে জাতীয় পর্যায়ে তাদের লালিত স্বপ্নকে বাস্তবায়ন করার উপর গুরুত্বারোপ।

অনুষ্ঠানের ২য় পর্বে অতিথিবৃন্দ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ, অনুষ্ঠানের শুরুতে অতিথি বীর মুক্তিযোদ্ধাদের কলেজের পক্ষ থেকে “সম্মাননা স্মারক প্রদান ও উত্তোরীয় পরিধান” পরিয়ে দেন অধ্যক্ষ। সবশেষে শিক্ষার্থীদের অংশ গ্রহণে এক মনোজ্ঞ সংগীত অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় দিনব্যাপী আয়োজিত সুবর্ণ জয়ন্তী প্রানবন্ত অনুষ্ঠানমালার। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *