Main Menu

করোনা সংক্রমন রোধে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি অনুসরণ করতে সিসিক মেয়রের আহবান

মাস্ক পরা এবং স্বাস্থ্য বিধি অনুসরণে নাগরিকদের আরো সচেতন হওয়ার আহবান জানান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। করোনা ভাইরাসের বিভিন্ন ভ্যারিয়েন্টে প্রতিদিন অনেকেই আক্রান্ত হচ্ছেন, যা আমাদের জন্য খুবই বিপদজনক। সিসিক মেয়র বলেন, সরকারের নির্দেশনায় প্রতিনিয়ত সিলেট সিটি কর্পোরেশন স্বাস্থ্য সচেতনতার পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমন রোধে নানা কার্যক্রম বাস্তবায়ন করছে। এসব কার‌্যক্রমে দেশীয় এবং আর্ন্তজাতিক বিভিন্ন সেবা সংস্থা নিরলসভাবে কাজ করছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি ২০২২ খ্রি.) বিকেলে ব্রাকের কাছ থেকে মাস্ক গ্রহণ অনুষ্ঠানে সিসিক মেয়র বলেন, এখনো আমাদেরকে স্বাস্থ্যবিধি মানাতে নাগরিকদের উপর আইন প্রয়োগ করতে হয়, যা অত্যান্ত দূঃখজনক। করোনার চলমান ঢেউ থেকে নিজেদের সুরক্ষিত রাখতে সবার মাস্ক পরা এবং সর্বপুরী স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ জানান তিনি।

যুক্তরাষ্ট্র ভিত্তিক ‘হ্যান্স ব্রান্ডস ইনক’ এর পক্ষে ব্রাক সিলেট সিটি কর্পোরেশনকে ১৮ হাজার পরিবেশ বান্ধব সুতি কাপড়ের তৈরী মাস্ক প্রদান করে।

এসময় উপস্থিত ছিলেন সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম, মেয়রের সহকারি একান্ত সচিব সোহেল আহমদ, জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ, ব্রাকের পিএসইউ প্রজেক্ট সিলেট ডিভিশনাল ম্যানেজার রিপন চন্দ্র মন্ডল, এইচএনপিপি প্রজেক্ট ও ব্রাকের সিলেট এরিয়ার ম্যানেজার দেব কুমার পাল, ইউডিপি প্রজেক্ট ও ব্রাকের আঞ্চলিক সন্বয়কারী মোস্তাক আহম্মদ ও ব্রাকের সিলেট জেলা সমন্বয়কারী অনিক আহমাদ অপু।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *