Main Menu

খাদিমপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, পিছিয়ে পড়া নারী সমাজকে অগ্রসর করতে হলে শেখ হাসিনার উন্নয়নে সামিল করতে হবে। কারণ এদেশের উন্নয়ন অগ্রগতি বঙ্গবন্ধু ও তার কন্যার নেতৃত্বেই হয়েছে। তাই আসুন পুরুষের পাশাপাশি দেশ গড়ার কাজে আমরাও সমান ভাবে আত্মনিয়োগ করি।
রোববার (৬ ফেব্রুয়ারি) সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা আক্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটারিয়ান সাহিদা খাতুন তালুকদারের পরিচালনায়
সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সালমা বাছিত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাজনিন হুসেন, আছিয়া শিকদার, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশন ১, ৩ ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, সহ সাধারণ সম্পাদক ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য এ জেড রওশন জেবিন রুবা, সহ সাধারণ সম্পাদক মাধুরী গুন, তত্ত্ব ও গবেষণা সম্পাদক সাজেদা পারভীন, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট আফছর আহমদ, খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম চৌধুরী, আব্দুল মছববীর মেম্বার, কবির আহমদ মেম্বার, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুমেলা পাত্র, সৈয়দা রোকেয়া আক্তার, সোহেল আহমদ, লিটন, ধননজয় সরকার, আল আমিন, মাহদি, মামুন, জাহাঙ্গীর, মিনার, প্রমুখ।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শিবলী বেগম।
সম্মেলনে খাদিমপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহানারা বেগম ও সাধারণ সম্পাদক ছালমা বেগম সাংগঠনিক সম্পাদক মায়ারুন বেগমকে সকলের মতামতের ভিত্তিতে নির্বাচিত করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *