Main Menu

নবনির্বাচিত মেম্বার আব্দুল আহাদকে তেমুখি মৎস্য আড়ৎ ব্যবসায়ীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

সিলেট সদর উপজেলার ২নং হাটখোলা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার আব্দুল আহাদকে তেমুখি মৎস্য আড়ৎ ব্যবসায়ীদের পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে ।

শনিবার (২৭ নভেম্বর ) সন্ধায় তেমুখির মৎস্য আড়ৎতে এ সংবর্ধনা দেয়া হয়েছে। তেমুখি মৎস্য আড়ৎ ব্যবসায়ী হাজী শানুর মিয়ার সভাপতিত্বে ও ব্যবসায়ী রফিকুল ইসলামের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ব্যবসায়ী সোহেল আহমদ, আলমগীর হোসেন,বদর মিয়া,রানা মিয়া,মধু মিয়া, কওছর মিয়া, নাজিম উদ্দিন, মামুন আহমদ,ইমাম আহমদ, বিলাল আহমদ, আব্দুল মনাফ,এখলাছ মিয়া, মাছুম আহমদ,নজরুল ইসলাম, মোহাম্মদ আলী, তানভীর বক্স,সিরাজুল ইসলাম, কাউসার আহমদ,শাহিন আহমদ,লোকমান আহমদ,বিরাম উদ্দিন,মন্তাজ আলী, সাজ্জাদ বক্স ফামিম আহমদ সহ তেমুখি মৎস্য আড়ৎ ব্যবসায়ী বৃন্দ ।

এ-সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবনির্বাচিত মেম্বার আব্দুল আহাদ বলেন, মৎস্য আড়ৎ ব্যবসায়ীদের পক্ষ থেকে যে সংবর্ধনা আয়োজন করছেন এতে আমি সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞ। এবং ওয়ার্ডের জনগণ আমার প্রতি যে বিবেচনা করেছেন। আমি মনে করি ওয়ার্ডের সব জনগণ আমাকে ভোট দিয়েছেন, তার জন্য আমি নির্বাচিত হয়েছি। আমার দৃষ্টি সবার প্রতি সমান থাকবে। আমি সমঝোতার মাধ্যমে আমার মেয়াদকাল অতিবাহিত করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।
শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা জাহেদ আহমদ






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *