Main Menu

শাবিপ্রবি গেইটে স্থানীয় আ. লীগ-যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

সিলেট সদর উপজেলা আখালিঘাটস্থ শাবিপ্রবি গেইট সংলগ্ন যুবলীগ কার্যালয়ের সামনে স্থানীয় আওয়ামী লীগ ও সদর উপজেলা যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ বঙ্গবন্ধু পরিবারের নিহত শহীদদের স্বরণে আলোচনা সভা, দোয়া মাফফিল ও শিরনি বিতরণ করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম আজাদের সভাপতিত্বে, সদর যুবলীগ নেতা দুলাল মিয়া ও জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য মোস্তফা উল্লার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, মহানগর আওয়ামী লীগ নেতা সুদীপ দে, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী আছন মিয়া।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগ নেতা ও সদর উপজেলা ছাত্রলীগের প্রতিষ্টাকালীন সভাপতি, সাবেক জেলা ছাত্রলীগ নেতা উস্তার আলী (উস্তার), আওয়ামী লীগ নেতা বিশিষ্ট মুরব্বি ইন্তাজ আলী, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আফতাব হোসেন সিরাজী, আমীর আহমদ মোস্তফা, বিশিষ্ট সমাজসেবক হাজী সাজ্জাদুর রহমান সাজ্জাদ, টুকের বাজার ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, ৯নং ওয়ার্ড কৃষকলীগ সভাপতি ইকবাল মাহমুদ, সদর আওয়ামী লীগ নেতা মনোহর আলী, মেম্বার গিয়াস উদ্দিন, ইরান মিয়া, সাত্তার মিয়া, মানিক মিয়া, কুতুব উদ্দিন, কমর উদ্দিন, মনির মিয়া, আব্দুল গনি, আব্দুস সালাম, নুরুল ইসলাম, স্থানীয় যুবলীগ নেতৃবৃন্দের মধ্যে আলী আকবর, আল আমীন ও স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে মাহীন মিয়া, জাহিদ হাসান, ফিরোজ মিয়া, রবিন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন- ১৫ই আগস্টের হত্যাকাণ্ড ঘটিয়ে যারা বাংলাদেশের ইতিহাস মুছে দিতে চেয়েছিল, ইতিহাস আজ তাদের পৃথিবী থেকে মুছে দিয়েছে।

আলোচনা সভা শেষে ১৫ই আগস্ট নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ ও দেশের স্বাধীনতা সংগ্রামের সকল শহীদসহ করোনা মহামারীতে নিহতদের রুহের মাগফিরাত কামনা ও করোনা মহামারীমুক্ত দেশ কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ ক্বারী মোঃ নুরুল ইসলাম।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *