Main Menu

সিলেটে ১ শ জন আটক, ৭৫ যানবাহনে পুলিশের মামলা

করোনা সংক্রমণ রোধে ঘোষিত কঠোর লকডাউনের ১০ম দিন (শনিবার) সরকারি বিধিনিষেধ অমান্য করার দায়ে ৭৫টি যানবাহনে মামলা ১০০টি যানবাহন আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

এর মধ্যে ২৯টি সিএনজিচালিত অটোরিকশা, ৩১টি মোটরসাইকেল, ১৩টি প্রাইভেট কার ও ০২টি অন্যান্য যানবাহনে সর্বমোট ৭৫টি মামলা এবং ৪৪টি সিএনজিচালিত অটোরিকশা, ২০টি মোটরসাইকেল, ০৬টি প্রাইভেট কার ও ৩০টি অন্যান্য মোটরযানসহ মোট ১০০টি যানবাহন আটক করা হয়।

শনিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসএমপি জানায়- করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউনের কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে নগরীর বিভিন্ন স্থানে ৩২টি পরিচালনা করছে। এছাড়া সকল থানা, ফাঁড়ি ও তদন্তকেন্দ্র এলাকার আইনশৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় কাজ করছে আরও ৫২টি টহল মোবাইল টিম।

এদিকে পুলিশ জানায়- নিয়মিত ডিউটির পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ০৫টি ভ্রাম্যমাণ আদালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে মোট ১ লক্ষ ২০ হাজার ৩০০ টাকা জরিমানা এবং ০১ জনকে ০৭ দিনের জন্য সাজা প্রদান করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *