Main Menu

কঠোর লকডাউনের প্রথম দিনে সিলেটে ২২০ মামলা, জরিমানা ২ লাখ ১১ হাজার টাকা

কঠোর লকডাউনের প্রথম দিনে সিলেট নগরী ও সিলেটের বিভিন্ন উপজেলায় ২২০টি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে ২ লাখ ১১ হাজার টাকা জরিমানা করা হয়। আজ বৃহস্পতিবার এসব অভিযান পরিচালনা করে সিলেটের প্রশাসন ও পুলিশ।

জানা গেছে, সিলেটের প্রশাসনের উদ্যোগে যথাযথভাবে লকডাউন পালন ও স্বাস্থ্য বিধি অনুসরণ নিশ্চিত করতে আজ বৃহস্পতিবার সারাদিন ব্যাপী সিলেট মহানগর ও সকল উপজেলায় ৩৩ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট একযোগে মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্ট পরিচালনাকালে ১৭২ টি মামলা ও ২ লাখ ৬’শ টাকা জরিমানা করা হয়। কোর্ট পরিচালনা কাজে সার্বিক সহায়তা করে পুলিশ, র্যা ব, সেনাবাহিনী, আনসার ও বিজিবির টিম।

এদিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, লকডাউনে বিধি নিষেধ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত এসএমপির বিভিন্ন স্থানে এবং সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর উপস্থিতিতে সর্বমোট ২৫ জনকে ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি অটোরিকশা ৯ টি, মোটরসাইকেল ৩০টি, প্রাইভেট কার ২টি ও অন্যান্য ৭ টি মামলাসহ সর্বমোট ৪৮টি মামলা করা হয়। এবং সিএনজি অটোরিকশা ১৮ টি, মোটরসাইকেল ৫৯ টি, প্রাইভেট কার ৩ টি, অন্যান্য ২৪টি সহ মোট ১০৪ টি গাড়ি আটক করে পুলিশ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *