Main Menu

সাদিপুর নবনির্মিত মসজিদের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে কান্দিগাঁও ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সাজ্জাদ মিয়ার মতবিনিময় সভা

সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের সাদিপুর গ্রামে নবনির্মিত মসজিদের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাজ্জাদ মিয়া।

শনিবার ( ১২ জুন) রাতে গ্রামের মুরব্বী ভেলাই মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সামসুদ্দিন, বাবুল আহমদ, আফতাব উদ্দিন, বাচ্চু মিয়া, আল আমিন, ছানা মিয়া, আব্দুল হান্নান, বদর উদ্দিন, মনির মিয়া, আব্দুল খালিক, বাবুল আহমদ, মাখন মিয়া, আব্দুল আহাদ, আব্দুল কাদির, মকবুল মিয়া, রুশন আলী প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক মোঃ সাজ্জাদ মিয়া বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন অগ্রগীর জন্য নিরলস ভাবে কাজ করছেন। বিশেষ করে ধর্মীয় কেত্রে তিনি অতি যত্নবান। দেশে ৫০টি মডেল মসজিদ নির্মাণ করেছেন যা ইতো পূর্বে কোন সরকার করেনি। সাজ্জাদ মিয়া সিলেট ১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এর কথা উল্লেখ করে বলেন তিনি যেভাবে সদর উপজেলায় কাজ করাচ্ছেন আমরা তার কর্মী হিসেবে এই ইউনিয়নে মানুষের কল্যাণে কাজ করবো ইনশা আল্লাহ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *