Main Menu

সিলেটের রাজপথে আওয়ামী লীগ

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, তথাকথিত হরতাল ও সহিংস কর্মসূচী ঠেকাতে রাজপথে থাকবে সিলেট জেলা আওয়ামী লীগ।

তিনি বলেন, দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করতে হেফাজত, জামাত-শিবির ও বিএনপি উঠেপরে লেগেছে। যারা জ্বালাও পোড়াও, দোকানপাঠ ভাংচুর করে তারা দেশের মানুষের শান্তি চায় না। এদেরকে প্রতিহিত করতে সবাইকে সজাগ থাকতে হবে। সেই সাথে হরতাল ও সহিংস কর্মসূচী প্রতিহিত করতে সিলেট জেলা আওয়ামী লীগ সবসময় মাঠে থাকবে। রাজপথেই মৌলবাদীদের বিষদাঁত ভেঙ্গে দেওয়া হবে।

এর আগে সিলেট সুরমা মার্কেট পয়েন্ট থেকে শুরু হয়ে মিছিলটি কোর্ট পয়েন্ট, বন্দর বাজার, জিন্দাবাজার হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বদর উদ্দিন আহমদ কামরান চত্বরে এসে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

মিছিল শেষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছর আজিজ, জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, এডভোকেট মো. নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, এড. রনজিৎ সরকার, আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মবশ্বির আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক সামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, কোষাধ্যক্ষ শমসের জামাল, সদস্য মো: নিজাম উদ্দিন চেয়ারম্যান, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, এম কে শাফি চৌধুরী এলিম, আমাতোজ জোহরা রওশন জেবিন, এড. আফসর আহমদ, এড. ফখরুল ইসলাম, এড. মনসুর রশীদ, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ প্রমুখ।

অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেব নাথ, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক মাধুরী গুন, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তাসমিহ বিনতে স্বর্ণা প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *