Main Menu

সিলেট মহানগরীতে পঞ্চম দিন ভ্যাকসিন নিলেন ৪ হাজারের অধিক নারী-পুরুষ

উৎসব মূখর পরিবেশে সিলেট মহানগরীতে পঞ্চম দিন ভ্যাকসিন নিলেন ৪ হাজারের অধিক নারী-পুরুষ। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত ১২টি, সিলেট বিভাগীয় পুলিশ (পুলিশ লাইন্স) হাসপাতালে ১টি, বিজিবি ক্যাম্পে ১টি ও র‌্যাব-৯ সদর দপ্তরে ১টি বুথে ভ্যাকসিন নেন তারা।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, সিলেট মহানগরীতে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) করোনা ভ্যাকসিন গ্রহণ করেছেন মোট ৪ হাজার ৭৫ জন।

এর মধ্যে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ হাজার ৩ শ ৬৭ জন টিকা নিয়েছেন। এদের মধ্যে পুরুষ ১৯৩২ ও নারী ১৪৩৫ জন।

অপরদিকে, সিলেট বিভাগীয় পুলিশ (পুলিশ লাইন্স) হাসপাতাল করোনা ভ্যাকসিন গ্রহণ করেছে ৩ শ জন নারী-পুরুষ। এর মধ্যে পুরুষ ২১৫ ও নারী ৮৫ জন।

এছাড়াও সিলেট বিজিবি ক্যাম্পে স্থাপিত বুথে ২৩০ জন এবং র‌্যাব-৯ সদর দপ্তরের বুথে ১৭৮ জন করোনা ভ্যাকসিন গ্রহণ করেছেন। এর মধ্যে বিজিবি ক্যাম্পে পুরুষ ২১৬ ও নারী ১৪ জন এবং র‌্যাব-৯ সদর দপ্তরের বুথে ১৪৫ জন পুরুষ ও ৩৩ জন নারী ভ্যাকসিন নিয়েছেন।

এদিকে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সদর উপজেলা সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন আজ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভ্যাকসিন গ্রহণ করেন। ভ্যাকসিন গ্রহণ শেষে তিনি জানান শারীরিক ভাবে তিনি সুস্থ রয়েছেন কোন সমস্যা হচ্ছেনা। সদর উপজেলাবাসীসহ সকলকে ভ্যাকসিন গ্রহণের আহবান জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *