Main Menu

শফিউল আলম চৌধুরী নাদেলকে সদর উপজেলা যুবলীগ নেতা ইকলাল আহমদের অভিনন্দন

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় শফিউল আলম চৌধুরী নাদেলকে সিলেট সদর উপজেলা যুবলীগ নেতা ও সদর উপজেলা স্পোর্টস একাডেমীর আহবায়ক ইকলাল আহমদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি বলেন, নব্বইয়ের দশকে রাজপথ কাঁপানো তুখোড় ছাত্রনেতা স্বৈরাচার বিরোধী আন্দলোনের অগ্রভাগের থাকা বঙ্গবন্ধুর আদর্শের প্রতীয়মান প্রতীক হয়ে প্রিয় নেতা শফিউল আলম চৌধুরী নাদেল নেতৃত্ব দিয়েছেন। সিলেট জেলা ছাত্রলীগের একাধারে সভাপতি এবং সাধারন সম্পাদক ছিলেন তিনি। জননেত্রীর আস্থা এবং ভরসার প্রতিদান দিয়েছেন সময়ের পরিক্রমায় এবং দলের ক্রান্তিলগ্নে। সিলেট মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক সফল সাংগঠনিক সম্পাদক ছিলেন,একজন দক্ষ ক্রীড়া সংগঠক হিসেবে নিজের কৃতিত্বের প্রতিদান স্বরুপ হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অন্যতম পরিচালক। আদর্শের রাজনীতির ক্ষয় নাই প্রমান হলো।

শফিউল আলম চৌধুরী নাদেলকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি ইকলাল আহমদ ।
প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে প্রিয় এই নেতা সিলেটের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন ইনশাআল্লাহ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *