Main Menu

সুষ্ঠু সমাজ ব্যবস্থা ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য কাজ করে যাবো: এডভোকেট নাসির উদ্দিন খান

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মোঃ নাসির উদ্দিন খান এডভোকেট বলেছেন সুষ্ঠু সমাজ ব্যবস্থা ও ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাবো। সিলেট জেলা পরিষদের সর্বস্তরের জনগণের জন্য সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠার প্রত্যাশা নিয়ে আমি কাজ করতে চাই।
রবিবার (২৭ নভেম্বর) বিকাল ০২:০০ ঘটিকায় সিলেট জেলা আইনজীবী সমিতির ২ নং হলে সমিতির সম্মানীত সভাপতি জনাব মোঃ সামছুল হক এডভোকেট মহোদয়ের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক-০১ বিজিত লাল তালুকদার এডভোকেট ও যুগ্ম সম্পাদক-০২ শাবানা ইসলাম এডভোকেটের সঞ্চালনায় বিজ্ঞ চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন খান এডভোকেট এর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে একথাগুলো বলেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব মশিউর রহমান চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের মাননীয় মহানগর দায়রা জজ জনাব এ.কিউ.এম. নাছির উদ্দিন, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য এবং হিউম্যান রাইট এন্ড লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান জনাব এ.এফ. মোঃ রুহুল আনাম চৌধুরী (মিন্টু) এডভোকেট, সিলেটের জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর জনাব মোঃ নিজাম উদ্দিন এডভোকেট, মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর জনাব নওশাদ আহমদ চৌধুরী এডভোকেট, সিলেটের বিজ্ঞ সরকারী কৌশলী, জনাব মোঃ রাজ উদ্দিন এডভোকেট। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দুই বারের নির্বাচিত সম্মানীত সাধারণ সম্পাদক জনাব মাহফুজুর রহমান এডভোকেট। অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম এডভোকেট ও এ.কে.এম. শমিউল আলম এডভোকেট, সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার আহমদ চৌধুরী (আবদাল) এডভোকেট, অশোক পুরকায়স্থ এডভোকেট ও হোসেন আহমদ এডভোকেট এবং মানব পাচার ট্রাইব্যুনালের পি.পি. শাহ মোশাহিদ আলী এডভোকেট, সাবেক যুগ্ম সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন দিলু এডভোকেট ও মোঃ আব্দুছ ছাত্তার এডভোকেট প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি-০১ মোঃ এখলাছুর রহমান এডভোকেট, সহ সভাপতি-০২ হাদিয়া চৌধুরী মুন্নী এডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক মোঃ সোহেল মিয়া এডভোকেট, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মুহাম্মদ হুছাইনুর রহমান (লায়েছ) এডভোকেট, লাইব্রেরী সম্পাদক এফ.এইচ.এম. সাজেদুল ইসলাম (সজীব) এডভোকেট, প্রধান নির্বাচন কমিশনার আক্তার উদ্দীন আহমদ এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার মোহাম্মদ সেলিম মিয়া এডভোকেট ও মোঃ আব্দুল মুকিত এডভোকেট, সহ-সম্পাদক আরিফ আহমদ এডভোকেট, গোলজার হোসেন খোকন এডভোকেট ও মোঃ সাদিদুর রহমান (রিপন) এডভোকেট, সদস্য আব্দুল গফফার এডভোকেট, মোঃ আখতার হোসেন খান এডভোকেট, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন) এডভোকেট, মোঃ রাজ উদ্দিন এডভোকেট, মোঃ আব্দুল ওদুদ এডভোকেট, মোঃ আনোয়ার হোসেন এডভোকেট, কল্যাণ চৌধুরী এডভোকেট, আব্দুল মালিক এডভোকেট, মোঃ গিয়াস উদ্দিন এডভোকেট, এমদাদুল হক এডভোকেট ও আবু মোহাম্মদ আসাদ এডভোকেট প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে সিলেট জেলা আইনজীবী সমিতির প্রায় দুই শতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *