Main Menu

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মানবতার মা,বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী আগামী ২৮ শে সেপ্টেম্বর।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশিত কর্মসূচি অনুযায়ী জননেত্রীর জন্মবার্ষিকী উপলক্ষ্যে সিলেট মহানগর আওয়ামী লীগ কর্মসূচী গ্রহণ করেছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে- ২৮শে সেপ্টেম্বর বিকাল ৩ টা ৪৫ মিনিটে (পৌনে চারটায়) চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক আনন্দ শোভাযাত্রা তথা মিছিল বের হবে, বাদ আছর কোর্টপয়েন্টস্থ কালেক্টরী জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে এছাড়াও মহানগরীর বিভিন্ন মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাসহ বিভিন্ন উপাসনালয়ে বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

উক্ত কর্মসূচীতে মহানগর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ এবং ২৭ টি ওয়ার্ড আওয়ামী লীগ সহ নবগঠিত ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে মিছিলে ও মিলাদে অংশগ্রহণ এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিজ নিজ উদ্যোগে নিজেদের ওয়ার্ডে বিভিন্ন কর্মসূচী গ্রহণের জন্য আহবান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *