Main Menu

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সিলেট জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজন করা হয় প্রীতি ফুটবল ম্যাচ। জেলা স্টেডিয়ামে গতকাল শুক্রবার বিকেল ৪টায় শুরু হওয়া আবাহনী ক্রীড়াচক্র, সিলেট ও সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। পরে টসের মাধ্যমে আবাহনী ক্রীড়াচক্র, সিলেট-কে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রীতি ম্যাচের উদ্বোধনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মজিবর রহমান। সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানদ্বয়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার সাদাতসহ সিলেটের ক্রীড়া সংগঠকগণ।
এর আগে গতকাল শুক্রবার সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল এসোসিয়েশন এবং আবাহনী ক্রীড়াচক্র, সিলেট এর পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *