Main Menu

সিলেটে করোনা শনাক্ত ২৮, সুস্থ ১৭ জন

সিলেট বিভাগে আরও ২৮ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৭ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। তবে এদিন সিলেট বিভাগে করোনায় আক্রান্ত কোনো রোগীর মৃত্যুর ঘটনা ঘটেনি।

আজ শনিবার (২ জানুয়রি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ২৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ১৩ জন। এইদিন বিভাগের হবিগঞ্জ জেলায় ৫ জন, মৌলভীবাজার জেলায় ১ জন ও সুনামগঞ্জ জেলায় ৩ জন নতুন কোনো করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। তবে এদিন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা যায়নি।

একইদিনে সিলেট বিভাগে আরও ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন। যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা।

শনিবার (২ জানুয়ারি) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ৫২১ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৯ হাজার ১৬৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫১৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৫৯ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৩৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৩৩ সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ও ১ জন হবিগঞ্জে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৪ হাজার ৫৫৮ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৬৩ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *