Main Menu

সিলেটে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ক্যাম্প

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের দুই সপ্তাহের অনুশীলন ক্যাম্পের জন্য ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২২ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত এই ক্যাম্প অনুষ্ঠিত হবে।

আগামীকাল (১৯ নভেম্বর) বিকেল ৫টার মধ্যে মিরপুর ক্রীড়া পল্লীতে দলে ডাক পাওয়াদের রিপোর্ট করতে বলা হয়েছে। ২১ নভেম্বর করোনা পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর ২২ নভেম্বর ক্যাম্পে যোগ দিতে সিলেটের উদ্দেশ্যে রওনা দেবে টাইগার যুবারা। অনুশীলন ক্যাম্পে ৫টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।

বুধবার (১৮ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘অনূর্ধ্ব-১৯ দল ২২ নভেম্বর সিলেট পৌঁছে ২৩ ও ২৪ নভেম্বর স্কিল অনুশীলন করবে। ২৫ নভেম্বর অনুষ্ঠিত হবে ৫ ম্যাচ ওয়ানডের প্রথমটি। এরপর দ্বিতীয়টি ২৭ নভেম্বর; ২৮ তারিখ এক দিনের বিরতি শেষে ২৯ নভেম্বর অনুষ্ঠিত হবে স্কিল অনুশীলন। ৩০ নভেম্বর তৃতীয় ওয়ানডে, ২ ডিসেম্বর চতুর্থ ও ৪ ডিসেম্বর মাঠে গড়াবে পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচটি।’

ওপেনিং ব্যাটসম্যান: মো. ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, মো. হাবিবুর শেখ মুন্না, মো. প্রান্তিক নওরোজ নাবিল ও নাঈম আহমেদ।

মিডল অর্ডার: মো. সাকিব শাহরিয়ার, মো. সোহাগ আলী, এসএম মেহরব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মো. খালিদ হাসান, আইচ মোল্লাহ, মো. আশরাফুল হাসান রিহাদ খান ও তৌহিদুল ইসলাম ফেরদৌস।

পেস বোলার: মো. মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, মো. বায়েজিদ মিয়া রোমান, মো. আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল ও মো. মোস্তাকিম মিয়া।

স্পিনার: আহসান হাবীব লিওন, নাইমুর রহমান নয়ন, মো. আশরাফুল ইসলাম সিয়াম, শামসুল ইসলাম ইপন ও শায়ান আহমেদ চৌধুরী।

অল-রাউন্ডার: মো. মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, মো.গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, মো. জিল্লুর রহমান ও মো. জাকারিয়া ইসলাম শান্ত।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *