Main Menu

সিলেটে করোনাভাইরাস আতঙ্কের নয় স্বস্তির খবর

সিলেটে করোনাভাইরাসে নতুন রেকর্ড সৃষ্টি করেছে। তবে এ রেকর্ড আতঙ্কের নয় সিলেট বিভাগের মানুষের জন্য স্বস্তির খবর। গত শুক্রবার থেকে গত সোমবার পর্যন্ত সিলেট বিভাগের চারটি জেলা টানা চারদিন ছিল মৃত্যুহীন ।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, গত ১৮ থেকে ২১ সেপ্টেম্বর এই চারদিন সিলেট বিভাগে করোনায় মারা যাননি কেউ। সর্বশেষ ১৭ সেপ্টেম্বর মারা গেছেন দুইজন। এর মধ্যে সিলেট জেলার একজন ও অপরজন হবিগঞ্জ জেলার। সর্বশেষ এই দুজনকে নিয়ে সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা ২১১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৩, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।
এদিকে, আজ মঙ্গলবার সিলেট বিভাগে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৭। এর মধ্যে সিলেট জেলার ৩৮, সুনামগঞ্জের ৩ ও হবিগঞ্জের ৬ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৩৭৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৬৮৬, সুনামগঞ্জে ২৩০২, হবিগঞ্জে ১৭২৩ ও মৌলভীবাজার জেলায় ১৬৬৮ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৯২ জন। এর মধ্যে সিলেটে ৬৬, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন।
এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৪৬ জন। এর মধ্যে সিলেটে ১৫, সুনামগঞ্জে ২৮ ও মৌলভীবাজারে ৩ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৯৯৭৬ জন। এর মধ্যে সিলেটে ৫১৬৮, সুনামগঞ্জে ২০৩৫, হবিগঞ্জে ১২৬৯ ও মৌলভীবাজারে ১৫০৪ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *