Main Menu

দেশে করোনায় আরো ৩২ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ২,৬১১

দেশে করোনাভাইরাসে আরো ৩২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে আক্রান্ত হয়েছেন আরো ২ হাজার ৬১১ জন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ লাখ ৫৫ হাজার ১১৩ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ৩৬৫ জন।

আজ শনিবার (৮ আগস্ট) দুপুর আড়াইটায় স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা: নাসিমা সুলতানা।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১১ হাজার ৫২৯টি এবং পরীক্ষা করা হয়েছে পূর্বের মিলে ১১ হাজার ৭৩৭টি। শনাক্তের হার ২২.২৫ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ২০ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৪৬ হাজার ৬০৪ জন। সুস্থতার হার ৫৭.৪৭ শতাংশ। মৃত্যুর হার ১.৩২ শতাংশ।

মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে পুরুষ ২৫ জন ও নারী সাতজন। এবং এ পর্যন্ত মারা গেছেন পুরুষ ২ হাজার ৬৫৫ জন (৭৮.৯০%) ও নারী ৭১০ জন (২১.১০%)।

গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ঢাকা বিভাগে ১৬ জন, চট্টগ্রাম বিভাগে চারজন, রাজশাহী বিভাগে চারজন, খুলনা বিভাগে পাঁচজন, বরিশাল বিভাগে একজন এবং সিলেট বিভাগে দুইজন।

বয়স বিশ্লেষণে জানা যায়, ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন, ৪১-৫০ চারজন, ৫১-৬০ ১২ জন, ৬১-৭০ ১০ জন, ৭১-৮০ চারজন এবং ৮১ থেকে ৯০ বছরের মধ্যে একজন।

হাসপাতালে মারা গেছেন ৩১ জন এবং বাড়িতে একজন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *