Sun. Mar 29th, 2020

Onesylhet24.com

Online News Paper

পর্দা নামলো সদর উপজেলা চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের

সিলেট সদর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ১ম বারেরমত সদর উপজেলা চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে ২০২০ এর ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
১৬ ফেব্রুয়ারী রোববার রাত ১০ টায় সদর উপজেলা চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আহবায়ক সিলেট জেলা বারের সাবেক স্পেশাল পিপি এডভোকেট শাহ মশাহিদ আলী সভাপতিত্বে ও সদস্য সচিব আক্তার সিদ্দিকি বাবলুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সাবেক সহ সভাপতি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফের) সদস্য, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, সিলেট সিক্সারসের সাবেক চেয়ারম্যান সাহেদ মুহিত, সিটি কাউন্সিলর শওকত আমিন চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু। আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট কমিটির উপদেষ্টা নাজমুল ইসলাম এহিয়া, আব্দুল আহাদ, ফজলুল হক, আবুল কালাম আজাদ চৌধুরী মুকুল, ফারুক আহমদ, মাশরুফ আহমদ মাসুক, সদস্য রেজাউল কিবরিয়া লিমন, সাদেক আহমদ, পাপলু আহমদ, আমিনুর রহমান পাপ্পু, আব্দুল কাইয়ূম শেখ, রুমেল আহমদ, তোহা খান প্রমূখ।
খেলায় চ্যাম্পিয়ন হয়েছে রেড বেলবেট, রানার আপ হয়েছে চারখাই জুটি। ৩য় হয়েছে গোয়ালাবাজার সুপাস্টার, ৪র্থ হয়েছে আদনান জুটি। খেলায় প্রথম পুরস্কার ছিল ৩০ হাজার টাকা প্রাইজমানি ও একটি ট্রফি, ২য় পুরস্কার ছিল ২০ হাজার টাকা প্রাইজমানি ও একটি ট্রফি।