Thu. Jul 9th, 2020

Onesylhet24.com

Online News Paper

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপে সুরমা অঞ্চলে চ্যাম্পিয়ন সিলেট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা প্রদর্শন পূর্বক ‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ ২০২০’ এর সুরমা অঞ্চলে চ্যাম্পিয়ন হয়েছে সিলেট জেলা ফুটবল দল।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সিলেট জেলা ফুটবল দল বনাম নরসিংদী জেলা ফুটবল দলের মধ্যকার চূড়ান্ত পর্বের খেলা (হোম এন্ড এ্যাওয়ে) সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় সিলেট জেলা ফুটবল দল ৫-২ গোলে নরসিংদী জেলা ফুটবল দলকে পরাজিত করে সুরমা অঞ্চলের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সিলেট দলের পক্ষে ১০নং জার্সিধারী খেলোয়াড় মো. জিল্লুর রহমান ৩টি এবং ৮নং জার্সিধারী খেলোয়াড় আবু বকর ও ২০ নং জার্সিধারী খেলোয়াড় রাসেল আহমদ ১টি করে গোল করেন।

পাশাপাশি নরসিংদী দলের পক্ষে ১১নং জার্সিধারী খেলোয়াড় মাসুম বিল্লাহ ও ১৩নং জার্সিধারী খেলোয়াড় আলীম উদ্দিন ১টি করে গোল করেন।

এর আগে গত ৮ ফেব্রুেয়ারি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় নরসিংদী ভেন্যুতে অনুষ্ঠিত সিলেটের এ্যাওয়ে ম্যাচে সিলেট জেলা ফুটবল দল ২-০ গোলে নরসিংদী জেলা ফুটবল দলকে পরাজিত করে।

চূড়ান্ত পর্বের খেলা শেষে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম ও নরসিংদী জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মিজানুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস-প্রেসিডেন্ট আব্দুল মালিক রাজা, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, নরসিংদী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু এবং কার্যনির্বাহী সদস্য মিনহাজ মিয়া, নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য জামাল উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এম এ সাত্তার, বিশিষ্ট ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু, সিনিয়র সাংবাদিক আজিজ আহমদ সেলিম, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মাসুক মিয়া, মাহমুদ হোসেন শাহিন ও জাহান-ই-আলম নুরী রাহেল এবং সিলেট ডিএফএ’র সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক আক্কাছ উদ্দিন আক্কাই, নিজাম উদ্দিন ইরান, ইমজা’র সভাপতি মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক সজল ছত্রী প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।