Main Menu

প্রকল্প সময়মতো শেষ না হলে জবাবদিহি করতে হবে: ড. মোমেন এমপি

“আওয়ামী লীগ দেশ ও জনগণের জন্য রাজনীতি করে বলেই আওয়ামী লীগকে আবার নির্বাচিত করেছে দেশের জনগণ। আমি কৃতজ্ঞ, সিলেটের মানুষ আমাকে ভালোবেসে পুনরায় নির্বাচিত করেছে। একজন জনপ্রতিনিধি হিসেবে আমি জনগণের সেবা করে যাব। জননেত্রী শেখ হাসিনা আমাদের আশা-আকাঙ্ক্ষার ভরসাস্থল।”
শুক্রবার ( ১৯ জানুয়ারি) বিকালে সিলেট সদর উপজেলা প্রশাসন আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন।
তিনি আরো বলেন, সিলেটে চলমান প্রকল্পগুলো যাতে সময়মতো সম্পন্ন হয় সেজন্য আমি জোর তদারকি করব। সংশ্লিষ্ট অফিস কর্মকর্তারা প্রকল্প সময়মতো সম্পন্ন না করলে তাদেরকে জবাবদীহি আওতায় আনা হবে।
উপস্থিতজনদেরকে তিনি তথ্য দেবার অনুরোধ জানিয়ে বলেন, সঠিক তথ্য পেলে সমস্যাগুলো যথাযথভাবে চিহ্নিত করে সমাধান করা সম্ভব। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।
উপজেলা পরিবারও পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিনা মোমেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, সাধারন সম্পাদক ও মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরণ মিয়া, বীর মুক্তিযোদ্ধা ইরশাদ আলী, খাদিমপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান এড. আফসর আহমদ প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *