Main Menu

লালারগাঁও জুনেদ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে সৌদি আরব গমন উপলক্ষে শাকিলকে বিদায় সংবর্ধনা

সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড লালারগাঁও গ্রামে প্রিয় মুখ, তরুন সমাজকর্মী ও সিলেট নগরীর আম্বরখানা মেসার্স ইতি টেলিকম এর প্রোপ্রাইটর মো: শাকিল আহমদ সৌদি আরব গমন উপলক্ষে লালারগাঁও জুনেদ স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে এক অনাড়ম্বর বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার (২১ই অক্টোবর) বিকালে এক বিদায়ী সংবর্ধনা
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকার জামাল আহমদ, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সুনামগঞ্জ জেলার সাবেক সাধারণ সম্পাদক ছাএনেতা শাহিন আলম, সিলেট জেলা ছাত্রদল স্কুল বিষয়ক সম্পাদক ইমরান মাহমুদ লালারগাঁও জুনেদ স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সদর উপজেলা স্পোটর্স একাডেমী সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক, আম্বালা বাজার ব্যবসায়ী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ, মাসুদ আহমদ, আব্দুস আমাদ, আকিল আহমদ, ফারহান আহমদ, দুলাল আহমদ, জামিল আহমদ প্রমুখ।
এসময় উপস্থিত অতিথিরা বলেন, তরুণ সমাজকর্মী শাকিল আহমদ ছিলেন এলাকা ও ব্যবসা জগতের এক নিবেদিত প্রাণ। এলাকার সকল সামাজিক কাজে তার সম্পৃক্ততা ছিলো প্রশংসনীয়। তারা আরোও বলেন, শাকিল আহমদ ছিলেন অত্যন্ত সহজ সরল ভালো মনের মানুষ। জীবনের তাগিদে আজ তাকে সৌদি আরবে পাড়ি জমাতে হচ্ছে। এ সংবাদ একদিকে যেমন আনন্দের অন্যদিকে বেদনারও। এলাকাবাসী শাকিল আহমদের অনুপস্থিতি সবসময় অনুভব করবে।
সংবর্ধিত অতিথি শাকিল আহমদ সকলের কাছে দোয়া কামনা করেন এবং লালারগাঁও জুনেদ স্পোর্টিং ক্লাব ও লালারগাঁও উত্তর বাড়ী যুব কল্যাণ সংস্থার সকল সদস্যদের প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়ে শাকিল আহমদ সকলে ঐক্যবদ্ধ ভাবে এলাকা ও সামাজিক সংগঠনের উন্নয়নে সম্পৃক্ত থাকার জন্য অনুরোথ জানান।
পরবতীর্তে অত্র সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেষ্ট তুলেদেন অতিথিসহ সংগঠনের সদস্যবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *