Main Menu

বন্যার্তদের মাঝে ‘জালালাবাদ অ্যসোসিয়েশন অব আমেরিকা ইনক’ অর্থ বিতরণ

জালালাবাদ অ্যসোসিয়েশন অব আমেরিকা ইনক’র সভাপতি ময়নুল হক চৌধুরী হেলাল বলেছেন, প্রবাসীরা নিজেদের কষ্টার্জিত অর্থ মানবকল্যাণে ব্যয় করতে পারলে কৃতার্থ হন। কারণ দেশের জন্য প্রবাসীদের মন সবসময় কাঁদে। দেশের যেকোন দুঃসময়ে প্রবাসীরা নিজেদের সর্বস্ব বিলিয়ে দিতে চান। চেষ্টা করেন সমাজের মানুষের পাশে দাঁড়াতে।

বুধবার বিকেলে দক্ষিণ সুরমার জালালপুর বাজারে জালালপুর এসোসিয়েশন অব-নর্থ আমেরিকার পক্ষ থেকে বন্যাদুর্গতদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েস আহমদের সভাপতিত্বে এবং সাংবাদিক খালেদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখলাকুল আম্বিয়া বাতিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ঢাকা নন্দন পার্কের চেয়ারম্যান বেলাল হক, শিল্পপতি এনামুল হক চৌধুরী জালাল, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন, জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন, শিক্ষাবিধ নেছারুল হক চৌধুরী বুস্তান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুর রহমান শাহীন, জেলা গণতন্ত্রী পার্টি নেতা জুনেদুর রহমান চৌধুরী, মুরব্বী এম এ শহীদ পংকি, হাবিবুর রহমান ছুফন ও বদরুল ইসলাম জয়দু।

অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন। এসোসিয়েশনের পক্ষ থেকে ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যাদুর্গত তিন শত মানুষকে নগদ এক হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *