Main Menu

মহানবীকে কটুক্তির প্রতিবাদে সিলেটের ব্যবসায়ীদের বিক্ষোভ

ভারতের বিজেপির মুখপাত্র নুপূর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্ব মানবতার পথ প্রদর্শক, মানবতার অগ্রদূত, মহানবী হযরত মোহাম্মদ মোস্তাফা (সাঃ) ও আম্মাজান হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ)-কে নিয়ে অশালীন কটুক্তি করার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে লালদিঘীরপাড় নতুন মার্কেট এর ব্যবসায়ীবৃন্দ সকাল ৬টা থেকে দুপুরে ১টা পর্যন্ত নিজ নিজ দোকানপাট বন্ধ রেখে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার লালদিঘীর পাড় নতুন হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয় সকাল ১১টায়।

বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন সিলেট জেলা ভোগ্যপন্য পরিবেশক গ্রুপ, শ্রমিক কল্যাণ ঐক্য পরিষদ, সিলেট সিটি সুপার মার্কেট, করিম উল্লাহ মার্কেট সহ অন্যান্য মার্কেট এর ব্যবসায়ীগণ নিজ নিজ ব্যানার সহ মিছিলে যোগ দেন।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন সিলেটের প্রবীন ব্যবসায়ী লালদিঘীরপাড় নতুন মার্কেট ব্যবসায়ী সমিতির প্রাক্তন সভাপতি মাজহারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা ভোগ্য পন্য পরিবেশক গ্রুপ এর সভাপতি মো: বদরুল আলম মনু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- লালদিঘীরপাড় নতুন হকার্স মার্কেটের উপদেষ্টা আনোয়ার হোসেন।

সভায় আরো বক্তব্য রাখেন- আবুল কালাম আজাদ, শফিকুল ইসলাম বাদল, মো. রাহুল আমিন, বাবর আহমদ রনি, মাওলানা বেলাল, আহমদ চৌধুরী, মো. শাহজাহান চৌধুরী, শামসুল আলম, মো. হাবিবুর রহমান, মোহাম্মদ দুলাল হোসেন, আব্দুল আউয়াল জসিম, শাহেদ আহমদ, মাওলানা নাজমুল হোসেন, মো: বাদল হোসেন প্রমুখ।

সিলেট জেলা ভোগ্যপণ্য পরিবেশক গ্রুপ এর সাধারণ সম্পাদক ও প্রাক্তন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক আমিনুজ্জামান জেয়াহিক এর পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তারা অবিলম্বে নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে আইনের মাধ্যমে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন। রাষ্ট্রীয়ভাবে ভারতের হাইকমিশনারকে তলব করে এর প্রতিবাদ জানানোর জন্য জানানো হয়। অন্যথায় ব্যবসায়ীরা ভারতীয় পন্য বর্জনের পাশাপাশি সব ধরণের ভারতীয় পন্য আমদানী বন্ধের সিদ্বান্ত নিতে হবে বলে মত প্রকাশ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *