Main Menu

সিলেট রেস্তোরা মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

 

সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি তাহমিন আহমদ বলেছেন, সিলেট একটি পর্যটন নগরী। পর্যটন শিল্পকে বাঁচিয়ে রাখার জন্য রেস্তোঁরা উল্লেখযোগ্য ভুমিকা পালন করছে। এ অবস্থায় রেস্তোরাঁ শিল্পের বিকাশের জন্যে সিলেটে হোটেল রেস্তোরায় আরোপিত ভ্যাটও ট্যাক্স কমানোর পাশাপাশি রেস্তোরা সংশ্লিষ্ট সকল ধরণের লাইসেন্স এক জায়গা থেকে প্রদানের ব্যবস্থা গ্রহণ করতে হবে।
বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি সিলেট জেলা শাখার সাধারণসভা ও সূধীজন সম্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গতকাল (সোমবার ২৮ মার্চ) রাতে নগরীর একটি অভিজাত হলরুমে বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি সিলেট জেলা শাখার সাধারণ সভা ও সূধীজন সম্মিলন অনুষ্ঠিত হয়। সমিতির সিলেট জেলা শাখার সভাপতি খালেদ আহমদের সভাপতিত্বে ও আবৃত্তিকার আবুবকর আল আমিনের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর উপ পরিচালক মো.ফখরুল ইসলাম, বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতির সভাপতি ওসমান গনি, মহাসচিব ইমরান হাসান, ১ম যুগ্ম মহাসচিব ফিরোজ আলম সুমন, কোষাধ্যক্ষ তৌফিকুল ইসলাম, উত্তরা জোন-এর সিনিয়র সহসভাপতি নুরুল আফসার, প্রতিষ্ঠাতা আহবায়ক আব্দুর রহিম, বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি সিলেট জেলা শাখার প্রধান উপদেষ্টা আলহাজ¦ আতাউর রহমান, আইন উপদেষ্টা অরূপ শ্যাম বাপ্পি, উপদেষ্টা নুরুজ্জামান টিপু, উপদেষ্টা আব্দুস সাত্তার প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *