Main Menu

এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের পক্ষ থেকে আখালিয়া ঘাটে কম্বল বিতরণ

 

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র মানুষের কল্যাণে নানা প্রকল্প হাতে নিয়েছেন। তার মন সবসময় অসহায় মানুষের জন্য কাঁদে। সয়সম্বলহীন মানুষ যেনে তার সরকারকে গালি না দেয়। তিনি সমাজের বঞ্চিত জনগণকে একটি সামাজিক নিরাপত্তা বেস্টনির আওতায় নিয়ে এসেছেন। ভিক্ষুকদেরকে কর্মসংস্থানের ব্যবস্থা করে দিচ্ছেন, প্রতিন্ধি ভাতা, বিধবা ভাতা, মায়েদের গর্ভকালীন ভাতা এমনকি যাদের ঘরবাড়ী নেই তাদেত আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে পুণর্বাসন করে দিচ্ছেন। সুতরাং এসকল বিষয় কোন অবস্থায় অস্বীকার করা যাবেনা।

বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ এর নিজ উদ্যোগে সিলেটের আখালিয়া ঘাটে দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রবীণ আওয়ামী লীগ নেতা মইন উদ্দিনের সভাপতিত্বে, সদর উপজেলা আওয়ামী নেতা এম উস্তার আলী ও যুবলীগ নেতা মোঃ দুলাল মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখালিয়া ঘাট পঞ্চায়েত কমিটির সহ সভাপতি মোঃ কুতুবউদ্দিন, আওয়ামী লীগ নেতা এডভোকেট সাইফুল হোসেন, আখালিয়া ঘাট পঞ্চায়েত কমিটির সেক্রেটারি ইকবাল মাহমুদ, মহানগর যুবলীগ নেতা আনিছুর রহমান তিতাস, মনোহর আলী বঙ্গবাসী, ইরান মিয়া, সিপার আহমদ চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান আতাউর রহমান, মোফাজ্জল ইসলাম তপু, আব্দুল আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোস্তাক আহমদ রাজন, ছাত্রলীগ নেতা সোহান, কাওছার, মাহিন প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *