Main Menu

কান্দিগাঁও ইউনিয়নে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ ও নবনির্বাচিত মেম্বারদের ফুল দিয়ে বরণ

সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে পৃথক দুটি অনুষ্ঠানের মাধ্যমে বিতরণ করা হয়।

প্রথমে বাদাঘাট আখলু মিয়া স্মৃতি সংসদ কার্যালয়ে কান্দিগাঁও ইউনিয়নের নবনির্বাচিত মেম্বারদের ফুল দিয়ে বরণ করেন পররাষ্ট্রমন্ত্রীক্ষে ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল ও সাবেক চেয়ারম্যান মো.নিজাম উদ্দিন। পরে ইউনিয়নের মেম্বারদের হাতে মাননীয় প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে দরিদ্র মানুষের জন্য কম্বল প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আমির আলী, কান্দিগাঁও ইউনিয়নের ১নং প্যানেল চেয়ারম্যান ২নং ওয়ার্ডের মেম্বার শাহীন আহমদ, ২নং প্যানেল চেয়ারম্যান ৫নং ওয়ার্ডের মেম্বার মো. মুহিবুর রহমান, ৩নং প্যানেল চেয়ারম্যান ৭,৮ ও ৯ সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার মোছা. রুমা আক্তার, ৪, ৫ ও ৬নং সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার খোশতেরা বেগম, ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ ইউসুফ আলী, ৩নং ওয়ার্ডের মেম্বার আব্দুল জলিল, ৪নং ওয়ার্ডের মেম্বার সাবাজ আহমদ, ৭নং ওয়ার্ডের মেম্বার আব্দুল্লাহ আল মামুন, ৮নং ওয়ার্ডের মেম্বার মুক্তাদির আহমদ, ৯নং ওয়ার্ডের মেম্বার মুজাম্মিল হোসেন, ১, ২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার ফারজানা আক্তার জেবিন।
যুবলীগ নেতা সোহেল আহমদের পরিচালনায় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুতলিব, সহ সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মন্নান, জেলা যুবলীগ নেতা আব্দুল লতিফ, আবু সুফিয়ান, মো. কুতুব উদ্দিন,আতাউর রহমান সাধু, মমশর আলী, আল আমিন প্রমূখ।

এদিকে ইউনিয়নের ঘোপাল গ্রামে মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে কান্দিগাঁও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক আনোওয়ারুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজম আলী, সাধারণ সম্পাদক মুজাহিদ আলী, বিশিষ্ট মুরব্বী আব্দুল কাদির, জহির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক প্রভাষক সেলিম আহমদ প্রমূখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *