Main Menu

সিলেট শহর আর দক্ষিণ সুরমার মাঝে কোনো বিভাজন থাকবে না : মেয়র আরিফ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রয়োজন। সবার সহযোগিতা নিয়ে এই সিলেটকে একটি আধুনিক শহরে রূপান্তরিত করতে চাই। সিলেট শহর আর দক্ষিণ সুরমার মাঝে কোনো বিভাজন থাকবে না। উন্নয়ন করতে হলে দলমতের ঊর্ধ্বে এসে কাজ করতে হবে।

আরিফুল হক চৌধুরী বলেন, যুব সমাজ ঐক্যবদ্ধ থাকলে দেশ, সমাজ ও জাতির উন্নয়ন তরান্বিত হয়। সমাজ উপকৃত হওয়ার পাশাপাশি অপরাধমূলক কাজের বিরুদ্ধে এক হয়ে ভূমিকা পালন করা যায়। অসামাজিক কার্যকলাপ ও মাদকের বিরুদ্ধে সবাই এক যোগে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

নগরীর দক্ষিণ সুরমার ২৫ নম্বর ওয়ার্ডে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির ২০২২-২৩ সেশনের নবনির্বাচিত কমিটির অভিষেক, ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

(৩ জানুয়ারি) সোমবার রাতে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি ওসমান গণির সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আরাফাত আল-আমিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস লিপন, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, ২৫, ২৬ ও ২৭ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর, প্যানেল মেয়র-২ এডভোকেট রোকসানা বেগম শাহনাজ।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ কোহিনুর, মুছারগাঁও এলাকার বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি ও উপদেষ্টা কফিল উদ্দিন আলমগীর, প্রতিষ্ঠাকালীন সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান যুক্তরাজ্য প্রবাসী উপদেষ্টা আতাউল হক শামীম, প্রবাসী উপদেষ্টা আব্দুল মুহিত, উপদেষ্টা নুর আহমদ খান সাদেক, ইঞ্জিনিয়ার সামাদ আহমদ, সাবেক সভাপতি জহির হোসেন রাসেল, সাবেক সাধারণ সম্পাদক ডা. এজাজ উদ্দিন সানী প্রমুখ।

অনুষ্ঠানে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির ২০২২-২৩ সেশনের কার্যকরী কমিটির অভিষেক সম্পন্ন হয়। পরে ১২জন গুণীব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং ক্লাবের বিভিন্ন তথ্য সম্বলিত নতুন বছরের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেন মেয়র আরিফ। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *