Main Menu

অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক সংবর্ধিত

বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় সিলেট জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ ও কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায় সিলেট জেলা সাধারণ সম্পাদক আজাদ মিয়াকে জিন্দাবাজার মুক্তিযোদ্ধা উপ-পরিষদের আওতাধীন জাঙ্গাইল গ্রামের চালক শ্রমিকদের পক্ষ থেকে সংর্বধনা দেওয়া হয়েছে।
৩১ ডিসেম্বর শুক্রবার রাতে সিলেট সদর উপজেলার জাঙ্গাইল বাজার মাঠে এ সংবর্ধনা প্রদান করা হয়।
জাঙ্গাইল গ্রামের বিশিষ্ট মুরব্বি ও প্রবীন সিএনজি চালক আলী আহমদ আলী’র সভাপতিত্বে এবং সিএনজি চালক আমিরুল ও বন্দর কোর্টপয়েন্টের লাইনম্যান রহিম উদ্দিনের পরিচালনায় সিলেট জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সদস্য এমাদ মিয়ার স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কান্দিগাঁও ইউপি সদস্য কাছা মিয়া, রাজনিতিবিদ জুয়েল আহমদ, জেলা কমিটির প্রচার সম্পাদক মোঃ আলী, জেলা কমিটির সদস্য এম বরকত আলী, রাজা আহমদ, আলতাব মিয়া, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার সহ সভাপতি শিবলি আহমদ, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, সহ সাংগঠনিক সম্পাদক আবু তালেব, কার্যকরী কমিটির সদস্য আতাউর রহমান, জগলু আহমদ, আব্দুর রব, গিয়াস মিয়া, এনাম হুসেন, লাইনম্যান জুয়েল আহমদ, মুরাদ আহমদ সহ এলাকার শ্রমিক ও সাধারণ মানুষ।
প্রধান অতিথির বক্তব্যে জাকারিয়া আহমদ বলেন, আমি আপনাদের এলাকার সন্তান, তাই আজকের এই সম্মান আমার একা নয়, এই সম্মানের অংশিধার আপনারা সবাই, আপনাদের সহযোগিতার কারণেই আজ আমি শ্রমিক ফেডারেশন এর আইন বিষয়ক সম্পাদক। অতীতের মত ভবিষ্যতেও আপনারা আমাকে সহযোগিতা করবেন, যারা এখন ও ড্রাইভিং লাইসেন্স করেন নি, অতি দ্রæত লাইসেন্স করার জন্য জোর দাবি জানান তিনি।
তিনি আরও বলেন আমরা সেবক, আমরা যাত্রিদের সেবা দিয়ে থাকি, তাই আপনারা যাত্রিদের হয়রানি না করে সেবার মনমানসিকতা নিয়ে গাড়ি পরিচালনা করা আহবান জানান। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *