Main Menu

এমপি হাবিবের বিরুদ্ধে জগন্নাথপুরে মানববন্ধন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সচেতন নাগরিকবৃন্দের উদ্যোগে সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমানের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সংসদ সদস্য হাবিবুর রহমান জগন্নাথপুর উপজেলাবাসীকে নিয়ে কটাক্ষ করে কথা বলার তীব্র নিন্দা জানিয়ে তার বক্তব্য প্রত্যাহারসহ নিঃশর্ত ক্ষমা প্রার্থনার দাবিতে আজ বৃহস্পতিবার স্থানীয় পৌর পয়েন্টে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জগন্নাথপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীরের সভাপতিত্বে ও পৌর যুবলীগ নেতা আকমল হোসেন ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, বিএনপি নেতা অ্যাডভোকেট জিয়াউর রহিম শাহিন, জগন্নাথপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক, সাংবাদিক সানোয়ার হাসান সুনু, পৌর কাউন্সিলর কামাল হোসেন, আওয়ামী লীগ নেত্রী সুফিয়া খানম সাথী, যুবনেতা এম শামীম আহমদ প্রমুখ। এছাড়া বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন।

বক্তারা আল্টিমেটাম দিয়ে বলেন, সংসদ সদস্য হাবিবুর রহমানকে ২৪ ঘণ্টার মধ্যে জগন্নাথপুর উপজেলাবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। তা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *