Main Menu

নজরুল ইসলাম নামে ৪৩ বছর বয়সের এক ব্যক্তিকে ১১ দিন যাবৎ পাওয়া যাচ্ছেনা

সিলেটের পাঠানটুলা থেকে সুনামগঞ্জের দিরাই নোয়াখালী বাজার যাওয়ার পথে মোঃ নজরুল ইসলাম নামে এক ব্যক্তি হারিয়ে গেছেন। ১১ দিন যাবৎ পাওয়া যাচ্ছেনা তাঁকে খোঁজে পাওয়া যাচ্ছেনা। তার বয়স ৪৩ বছর। নিখোঁজ ব্যক্তির স্থানীয় ঠিকানা দক্ষিণ সুরমার কামাল বাজার ইউনিয়নের গুপ্তরগাঁও গ্রামে। তার বতর্মান ঠিকানা জালালাবাদ থানাধীন পাঠানটুলার আফজাল ভিলার মোহনা ৮৩।

গত ১১ ডিসেম্বর ২০২১ইং অনুমানিক সন্ধা ৬ টার দিকে বর্তমান ঠিকানা হতে দিরাই নোয়াখালী বাজার যাওয়ার জন্য বাহির হয়ে নিখোঁজ হন। পরবর্তীতে পরিবার তাহার ব্যবহৃত মোবাইল যাহার নং ০১৭১২৩০৩৪৯৯, ০১৭৩৮৩১০২৯১ নাম্বার গুলোতে ফোন করলে তাহার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়। বাসায় ফিরে না আসায় তার আত্মীয়-স্বজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেন। তিনি কোথায় আছেন তা জানা যায়নি। তাকে খুঁজে না পাওয়ায় এ সংক্রান্ত তাহার স্ত্রী সেলিনা বেগম জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। যাহার নং- ৫৫৫ তারিখ-১২/১০২/২০২১ খ্রি:।
নজরুল ইসলামের গায়ের রং শ্যামলা, উচ্চতা অনুঃ ৫-৩, শারীরিক গঠন- মধ্যম, মুখমÐল গোলাকার, নিখোঁজ হওয়ার সময় তাহার পড়ণে নীল রংয়ের পাঞ্জবী, লাল রং এর সোয়াটার ও কালো রংয়ের নরমাল প্যান্ট পরিহিত ছিলো। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।
কোন সহৃদয়বান ব্যক্তি তাঁর সন্ধান জেনে থাকলে এই ০১৬৮৩৩৯৪৬৯৯ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *