Main Menu

ভার্থখলা স্বর্ণালী সংঘের মহান বিজয় দিবসের আলোচনা সভা

মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট নগরীর ২৬নং ওয়ার্ডের ভার্থখলা স্বর্ণালী সংঘের উদ্যোগ এক আলোচনা সভা, অনুদান প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে কীন ব্রিজের দক্ষিণ মুখে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর, দক্ষিণ সুরমা নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রোটারিয়ান ইঞ্জিনিয়ার এম.এ লতিফ।
ভার্থখলা স্বর্ণালী সংঘের সভাপতি শিপল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস ছালাম সাহেদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস লিপন, ভার্থখলা পঞ্চায়েত কমিটির সহ সভাপতি, গণতন্ত্রী পার্টির সিলেট মহানগর আহবায়ক মাছুম আহমদ, মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সামসুল আলম সেলিম।
শুভেচ্ছা বক্তব্য রাখেন ভার্থখলা স্বর্ণালী সংঘের দপ্তর সম্পাদক ফাহিম রহমান। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংঘের সহ সাংগঠনিক সম্পাদক আফরোজ আহমদ, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন ময়না, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল-আমীন, আনোয়ার হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে ভার্থখলার দরিদ্র, অসুস্থ একজন রোগীর চিকিৎসার জন্য ভার্থখলা স্বর্ণালী সংঘের পক্ষ থেকে ২০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।
বক্তারা বলেন, স্বাধীনতা যাঁদের ত্যাগে ও পরিশ্রমের মাধ্যমে অর্জিত হয়েছে, তাঁরাই জাতির গর্বিত ও শ্রেষ্ঠ সন্তান। তাঁদেরকে দেশবাসী আজীবন শ্রদ্ধা ও স্মরণ করতে হবে। বাংলাদেশকে মেধাশূন্য করতে পাক হানাদার বাহিনী এদেশের বুদ্ধিজীবীদের হত্যা করেছে। তাদের চক্রান্ত সফল হতে দেয়নি এদেশের মুক্তিকামী মানুষ। মুক্তিযোদ্ধারা যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করায় আমরা আজ স্বাধীন-সার্বভৌম দেশের নাগরিক। বক্তারা বলেন, ভার্থখলা স্বর্ণালী সংঘ দায়িত্বশীলতার সাথে সকল জাতীয় দিবস পালনের পাশাপাশি আর্ত মানবতা, শিক্ষা, চিকিৎসা সহ সর্বক্ষেত্রে ভূমিকা রেখে যাচ্ছে তা নিঃসন্দেহে প্রশংসনীয়। এই সংঘের মত সকল সামাজিক সংগঠনগুলোকে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *