Main Menu

টিউমার রোগে আক্রান্ত তামান্না আক্তার সকলের সহযোগিতায় সুস্থ হয়ে বাঁচতে চায়

টিউমার সহ জটিল রোগে আক্রান্ত, দুই সন্তানের জননী দরিদ্র তামান্না আক্তার (২৩) সমাজের দানশীল, সমাজসেবী ও প্রবাসী ব্যক্তিদের সাহায্য-সহযোগিতায় সুস্থ হয়ে বাঁচতে চায়।
অসুস্থ মোছাঃ তামান্না আক্তার সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর গ্রামের কাঠ মিস্ত্রি আলী হোসেনের স্ত্রী।
বিগত ২ বছর আগে তামান্না আক্তার এর বুকের মধ্যে একটি টিউমার দেখা যায়। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ চলছিল। মাস দুই এক আগে টিউমারটি উক্ত স্থান থেকে নাভির নিচে নেমে আসে, টিউমারটি দিন দিন বড় হতে চলছে, বর্তমানে সেটি ১ কেজি ওজনের বেশি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। টিউমারের যন্ত্রণায় তামান্না আক্তার রাতে ঘুমাতে পারছেন না। দিনে দিনে শুকিয়ে কাঠ হচ্ছেন। প্রতি মাসে তার ঔষধ বাবদ ৭-৮ হাজার টাকা লাগে।
বিশেষজ্ঞ চিকিৎসকগণ উন্নত চিকিৎসা গ্রহণের পরামর্শ দিয়েছেন। তামান্না আক্তারকে চিকিৎসার মাধ্যমে পুরোপুরি সুস্থ করতে প্রায় দেড় থেকে ২ লক্ষ টাকার প্রয়োজন। এত টাকা জোগাড় করা দিন মজুর কাঠ মিস্ত্রি আলী হোসেনের পক্ষে সম্ভব হচ্ছে না। পরিবারের একমাত্র উপার্জনকারী তিনি। ৭ সদস্যের পরিবারের একমাত্র উপার্জনকারী আলী, প্রতিদিন যা আয় রোজগার করে তা দিয়ে কোন রকম সংসার চালাচ্ছেন।
বর্তমানে স্ত্রী’র অবস্থা খুবই খারাপ। ঔষধ ক্রয় করার টাকাও তার কাছে নেই। স্ত্রী তামান্না আক্তারকে সুস্থ করতে দেশ-বিদেশে অবস্থানরত সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন স্বামী কাঠ মিস্ত্রি আলী হোসেন।
তামান্নার চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিগণ আর্থিক সাহায্য পাঠাতে বিকাশ ঃ ০১৭৭৯৮১৮৪৮৯ নাম্বার, সঞ্চয়ী হিসাব নাম্বার ৩৬২৪১০১০৭৪৬৫৭, পূবালী ব্যাংক লিমিটেড, চৌধুরীবাজার শাখা, দক্ষিণ সুরমা, সিলেট। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *