Main Menu

আবুল মাল আবদুল মুহিতের সুস্থতা কামনায় সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল

বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ আবুল মাল আবদুল মুহিতের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ।

বুধবার (২৮ জুলাই) বাদ জোহর সিলেট সদর উপজেলার টুকেরবাজার তেমুখিস্থ হাজী সুন্দর আলী জামে মসজিদে স্বাস্হবিধি মেনে এ দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

মাহফিল পুর্বে আবুল মাল আবদুল মুহিত এর বর্ণাঢ্য জীবন ও কর্মের উল্লেখযোগ্য বিষয়, সিলেট তথা দেশের উন্নয়নে তাঁর অসামান্য অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরন করে কীর্তিমান এ নেতার সুস্থতা কামনা করেন নেতৃবৃন্দ। একই সঙ্গে করোনা ভাইরাসে মৃত্যুবরণকারী নেতৃবৃন্দ সহ সকলের রুহের মাগফেরাত কামনা ও করোনায় আক্রান্ত সকলের সুস্থতাএবং দেশের মানুষের সুখ শান্তি ও কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ৮নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় দোওয়া পুর্ব আলোচনায় বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। এসময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে সাইফুর রহমান খোকন, সেলিম আহমদ সেলিম, এডভোকেট নুরে আলম সিরাজী, সিলেট জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শাহনুর,  সিলেট অনলাইন প্রেসক্লাব সাধারন সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ নেতা, জালালাবাদ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও মোগলগাঁও ইউনিয়ন পরিষদের  সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শামসুল ইসলাম টুনু, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হিরন মিয়া, মনোয়ার ইবনে রহমান, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, ফজলুল করিম ফুল মিয়া, মাষ্টার আব্দুস শুকুর, নুরুল ইসলাম (ইসলাম আলী), এম উস্তার আলী, আফতাব হোসেন সিরাজী, আব্দুর রহমান, আব্দুল মুকিত, মহি উদ্দিন, আব্দুল বাসিত, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে সাবেক ছাত্রনেতা নুর হোসেন বাবু, আবুল হোসেন, আলী বাহার, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ শাহজাহান, আব্দুল হক সাধু, আব্দুর রব, লোকমান আহমদ দেলোয়ার হোসেন দিলু প্রমুখ । উল্লেখ্য সাবেক অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *